দাম্পত্য জীবনের পথের কাঁটা সরাতেই শিশুকে শ্বাস রোধ করে খুন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: জীবনতলা :: দেড় বছরের শিশুকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ। কাঠগড়ায় নিহত শিশুর মায়ের দ্বিতীয় পক্ষের স্বামী। দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থানার ঘুটিয়ারি শরীফের পথের শেষ এলাকার ঘটনা। গ্রেপ্তার অভিযুক্ত।ঘুটিয়ারি শরীফের পথের শেষ এলাকার বাসিন্দা টুকাই দাসের প্রথম পক্ষের সন্তান ওই দেড় বছরের শিশুটি।

স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায় তাঁর। দ্বিতীয়বার তপন দাস নামে এক ব্যক্তির সঙ্গে আবারও বিয়ে করেন টুকাই। সন্তানকে নিজের কাছেই রেখেছিলেন তিনি। তবে তপন চাইত আবারও সন্তান হোক তাদের। নিজের সন্তান থাকায় দ্বিতীয়বার আর মা হতে চাননি টুকাই। স্থানীয়দের দাবি, দেড় বছরের ওই সন্তানকে নিয়ে প্রায়শয়ই টুকাই ও তপনের মধ্যে ঝগড়াঝাটি হত।

ক্রমশই তপনের ওই শিশুটির উপর বিতৃষ্ণা তৈরি হচ্ছিল।অভিযোগ, এই পরিস্থিতিতে স্রেফ রাগের বশে দেড় বছরের শিশুটির গলা টিপে ধরে তপন। তাতেই প্রাণ যায় খুদের। যদও খুনের কথা প্রথমে কাউকেই জানাতে চায়নি সে। পরে টুকাই নিজেই তপনের বিরুদ্ধে সন্তান খুনের অভিযোগে সরব হন।

খবর দেওয়া হয় ঘুটিয়ারি শরিফ থানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত তপনকে গ্রেপ্তার করে পুলিশ। দাম্পত্য জীবনের পথের কাঁটা সরাতেই খুন বলে প্রাথমিকভাবে অনুমান পুলিশের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + 3 =