দুর্গাপুরে নিউ টাউনশিপ থানার অন্তর্গত এ বি এল এর মাঠে প্রাতভ্রমন করেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: শনিবার ২৭,এপ্রিল :: আজ শনিবার সকালে দুর্গাপুরে নিউটাউনশিপ থানার অন্তর্গত এ বি এল এর মাঠে প্রাতভ্রমন করেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। এরপরে বেশ কিছুটা পায়ে হেঁটে এসে সপ্না মার্কেটে এলাকায় চা চক্রের অংশগ্রহণ করেন। তবে আজ প্রাতঃভ্রমন ও চা চক্র বিজেপি কর্মী সমর্থকদের ভিড় ছিল চোখে পড়ার মতো।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন এ রাজ্যে অস্ত্র উদ্ধার করতে গেলে কমান্ডে নামাতে হচ্ছে ভোট করার জন্য সি আই সি এফ আনতে হচ্ছে পশ্চিমবাংলায় পুলিশের কোন কাজ নেই। পশ্চিমবাংলাকে সন্ত্রাসবাদীদের গড় তৈরী করেছে। এই শাহজাহান যখন সিপিএমের ছিল তখন পিস্তল নিয়ে ঘুরতো এখন একে৪৭ নিয়ে ঘুরছে তারপরে এখন আবার বিদেশী অস্ত্র বেরোচ্ছে ।

সন্দেশখালি একটি বর্ডার জায়গা অস্ত্র কারখানার আড়ৎ যদি হয়, দেশবিরোধী গতিবিধি হয় তাহলে ভারতের সুরক্ষা কোথায় আছে। কেন্দ্রীয় সরকারকে জরুরি ভিত্তিতে এই সমস্ত সার্চ করা উচিত যে ২০০- ২৫০ জন ইডির ওপরে হামলা করেছিল সব সন্ত্রাসবাদী এদের জেলে ঢোকানো উচিত।

একটা সময় শাহজাহানের কর্মচারী ছিল রাজ্য পুলিশ। অভিযোগ নিতো না পুলিশ। রোহিঙ্গাদের শাহজাহান নিয়ে আসতো বাংলাদেশ থেকে এরপর এলাকায় খাইয়ে পরিয়ে ক্যাম্প বানিয়ে ছিল এই শাহজাহান।আর এই ক্যাম্পের খরচা জেলা পরিষদ দিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 2 =