দুষ্কৃতীদের গুলি ও ধারালো অস্ত্রের কোপে মৃত্যু হল তিনজনের -এদের মধ্যে একজন তৃণমূলের পঞ্চায়েতের সদস্য।

সুদেষ্ণা মন্ডল:: সংবাদ প্রবাহ :: ক্যানিং :: দুষ্কৃতীদের গুলি ও ধারালো অস্ত্রের কোপে মৃত্যু হল তিনজনের।এদের মধ্যে একজন তৃণমূলের পঞ্চায়েতের সদস্য। মৃতদের নাম স্বপন মাঝি(৩৮), ভূতনাথ প্রমানিক(৩৩), ঝন্টু হালদার(৩৩)। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কানিং থানার গোপালপুর অঞ্চলের ভদ্রি কচুয়া এলাকায়।স্থানীয় সূত্রে জানা গিয়েছে গোপালপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য স্বপন মাঝি সহ ভূতনাথ প্রামানিক ও ঝন্টু হালদার একটি মোটর সাইকেল চেপে ধর্মতলা থেকে হেড়োভাঙ্গা আসছিল ২১ জুলাই উপলক্ষে দলীয় কাজের জন্য । সেই সময় বেশ কয়েকজন দুষ্কৃতী তাদের লক্ষ্য করে গুলি চালালে মোটর সাইকেল থেকে তিনজন পড়ে যায়।

এরপর দুষ্কৃতীরা তাদের মৃত্যু নিশ্চিত করতে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে এলাকা ছেড়ে চম্পট দেয় । খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশবাহিনী । পুলিশ তিনজনকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তিনজনকেই মৃত বলে ঘোষণা করেন । পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর ব্যবস্থা করে ।

এই ঘটনায় এলাকায় সৃষ্টি হয়েছে তীব্র উত্তেজনা । ঘটনার তদন্তে নামার পাশাপাশি দুষ্কৃতীদের খোঁজে চিরুনি তল্লাশি অভিযানে নেমেছে বারুইপুর পুলিশ জেলার বড় কর্তারা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *