নাবালিকাকে ‘মা কালী’ সাজিয়ে সদর থানায় অভিযোগ জানাতে গিয়ে শিশু সুরক্ষা অধিকার কমিশনের নোটিশ পেলেন বাঁকুড়া জেলা বিজেপি সভাপতি

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: এক নাবালিকাকে ‘মা কালী’ সাজিয়ে সদর থানায় অভিযোগ জানাতে গিয়ে শিশু সুরক্ষা অধিকার কমিশনের নোটিশ পেলেন বাঁকুড়া জেলা বিজেপি সভাপতি সুনীল রুদ্র মণ্ডল। নোটিশ পাওয়ার তিন দিনের মধ্যে তাঁকে ‘জবাব’ দিতে হবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, গত ৮ জুলাই জেলা বিজেপি সভাপতি সুনীল রুদ্র মণ্ডলের নেতৃত্বে বাঁকুড়া শহর সংলগ্ন মিনাপুর শ্মশানকালী মন্দিরে যজ্ঞ শেষে দলের কর্মী সমর্থকরা এক নাবালিকাকে খড়্গ হাতে ‘মা কালী’ সাজিয়ে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের ‘বিতর্কিত’ কালী মন্তব্যের প্রতিবাদ জানাতে পথে নামেন।

বাঁকুড়া সদর থানায় তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের বিরুদ্ধে এফ.আই.আর-ও করেন তারা। আর ঠিক সেই কারণেই বিজেপি সভাপতি সুনীলরুদ্র মণ্ডলকে এবার শিশু সুরক্ষা অধিকার কমিশন নোটিশ ধরালো বলেই মনে করা হচ্ছে।

শিশু সুরক্ষা অধিকার কমিশনের নোটিশ পাওয়ার কথা স্বীকার করে নিয়েছেন বিজেপি বাঁকুড়া জেলা সভাপতি সুনীল রুদ্র মণ্ডল। তিনি বলেন, চিঠি পেয়েছি। বিষয়টি দেখছি।

পর্যালোচনা করা হচ্ছে। যে উত্তর শিশু সুরক্ষা অধিকার কমিশনের কাছে যাবে তার কপি সংবাদমাধ্যমের প্রতিনিধিদের হাতেও তুলে দেওয়া হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *