পরকীয়া সম্পর্কের জেরে স্বামীকে খুন , ধৃত স্ত্রী পলাতক প্রেমিক ।।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: দক্ষিণ ২৪ পরগনা :: পরকীয়া সম্পর্কের জেরে প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে খুনের অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে । রোমহর্ষক ঘটনাটি ঘটেছে ভাঙড়ের বামনঘাটা অঞ্চলের কোচপুকুর গ্রামে। বৃহস্পতিবার রাতে মৃত্যু হয় আনসুর আলি গাজী নামে এক ব্যক্তির । নিয়ম মেনে দেহ কবরস্হ করা হয়।

শুক্রবার সকাল থেকে এই মৃত্যুর ঘটনায় নয়া মোড় নেয় । মৃতের পরিবার ও স্থানীয় বাসিন্দারা অভিযোগ তোলে মুসলিমা বিবি ও স্থানীয় সাইদুল শেখ বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িত ছিল। স্ত্রীর ওই সম্পর্কের কথা জানতে পেরে প্রতিবাদ করলে দম্পতির মধ্যে মাঝেমধ্যেই অশান্তি হত। পথের কাঁটা সরাতে নিজের স্বামীকে খুনের পরিকল্পনা করে ।

তদন্তকারীদের দাবি, জেরায় মুসলিমা জানিয়েছে, পথের কাঁটা সরাতে স্বামী আনসুর আলি গাজীকে সরিয়ে দেওয়ার ছক কষে দু’জনে।বৃহস্পতিবার রাতে স্বামীকে ঘুমের ঔষধ খাইয়ে গলা টিপে ও বালিশ চাপা দিয়ে খুন করে মুসলিমা । তার খুনে সহায়তা করে প্রেমিক সইদুল শেখ ওরফে ছট্টু । এই ঘটনায় মুসলিমকে গ্রেফতার করতে পারলেও এখনো পলাতক সইদুল ।

নিহতের ভাই মহাসীন গাজী জানায় , অনেক দিন ধরেই বৌদির আচরণ সন্দেহজনক ঠেকছিল। দাদা ওদের অবৈধ সম্পর্কের কথা জানতে পারে এবং প্রতিবাদ করে। তাই ওরা পরিকল্পনা করে দাদাকে খুন করলো । ঘটনা কে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়ায় কোচপুকুর গ্রামে । ঘটনার তদন্তে নেমেছে কলকাতা লেদার কম্পলেক্স থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *