পুরনো বিবাদকে কেন্দ্র করে প্রতিবেশীর কান কামড়ে কেটে নেওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে।

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ডহারবার :: ০৯,মে :: পুরনো বিবাদকে কেন্দ্র করে প্রতিবেশীর কান কামড়ে কেটে নেওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ডায়মন্ড হারবার থানার পার্বতীপুর গ্রামে। আক্রান্ত ব্যক্তি অমিত নাইয়া আশঙ্কাজনক অবস্থায় ডায়মন্ড হারবার সুপার স্পেশ্যালিটি হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত যুবক-সহ তার দলবল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার থানার পার্বতীপুর গ্রামে কালী পুজো চলছিল। অভিযোগ, সেই সময় এলাকার বাসিন্দা পাপাই নাইয়া তার দলবল নিয়ে প্রতিবেশী অমিত নাইয়ার বাড়িতে গিয়ে তার উপর চড়াও হয়। এর পরেই অমিত নাইয়ার কানে কামড় দিয়ে কান কেটে দেয় বলে অভিযোগ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

পরে খবর দেওয়া হয় ডায়মন্ড হারবার থানার পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে কাটা কান উদ্ধারের পাশাপাশি আশঙ্কাজনক অবস্থায় অমিত নাইয়াকে নিয়ে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে ভর্তি করে ডায়মন্ড হারবার থানার পুলিশ। অন্যদিকে, ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্তরা।

পাশাপাশি, ঘটনায় অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ডায়মন্ড হারবার থানার পুলিশ। অন্যদিকে এই কান কামড়ে কেটে নেওয়ার ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়েছে গোটা পার্বতীপুর এলাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *