পুরাতন মালদার মঙ্গলবাড়ীতে তৃণমূলের দলীয় কার্যালয়ে পুরাতন মালদা শহর তৃণমূল কংগ্রেসের উদ্যোগে একটি সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: সোমবার ৬,নভেম্বর :: রবিবার দুপুরে পুরাতন মালদার মঙ্গলবাড়ীতে তৃণমূলের দলীয় কার্যালয়ে পুরাতন মালদা শহর তৃণমূল কংগ্রেসের উদ্যোগে একটি সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয় ।এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন পুরাতন মালদা পৌরসভার চেয়ারম্যান তথা মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক কার্তিক ঘোষ ।

মূলত এই সাংবাদিক সম্মেলনের মূল উদ্দেশ্য ছিল বর্তমানে বিজেপি পরিচালিত কেন্দ্রীয় সরকার অনৈতিকভাবে পশ্চিমবঙ্গের গরিব মানুষের আবাস যোজনার ঘরের টাকা, ১০০ দিনের কাজের টাকা সহ বিভিন্ন খাতের টাকা উদ্দেশ্যে প্রণদিতভাবে আটকে রেখেছে। বিজেপি সরকারের এসব বঞ্চনার প্রতিবাদে এবং সাধারণ মানুষকে জানানোর উদ্দেশ্যে এই সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।

পুরাতন মালদা পৌরসভার চেয়ারম্যান তথা তৃণমূলের সাধারণ সম্পাদক কার্তিক ঘোষ জানান, বিজেপি দ্বারা পরিচালিত কেন্দ্রীয় সরকার নোংরা রাজনীতি করছে । উদ্দেশ্য প্রণোদিত ভাবে আমাদের রাজ্যের গরিব মানুষের ঘরের টাকা এবং ১০০ দিনের কাজের টাকা সহ বিভিন্ন টাকা আটকে রেখেছে ।

এর ফলে সাধারণ মানুষ সমস্যার সম্মুখীন হয়েছে। গরিব মানুষরা নিজেদের ঘর ভেঙে দিয়ে ঘর তৈরি করতে পারছে না কারণ কেন্দ্রীয় সরকার সেই টাকা আটকে রেখেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − 12 =