পূর্ব বর্ধমানে পঞ্চায়েতের কটেজ লিজ দেওয়া নিয়ে অন্তর্দলীয় বিরোধ প্রকাশ্যে এলো

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: ১১ই,এপ্রিল :: পূর্ব বর্ধমান জেলার পঞ্চায়েত সদস্যদের সঙ্গে কোনও আলোচনা না করে , কোনও সিদ্ধান্ত ছাড়াই পূর্বস্থলী পঞ্চায়েতের উদ্যোগে বৈদিক পাড়া এলাকায় তৈরী হওয়া অতিথি নিবাস কোনও এক সংস্থাকে চুক্তিতে দেওয়ার উদ্যোগ নেওয়া হচ্ছে।

আর তাই পঞ্চায়েত নির্বাচনের আগে এমনই কাজে দুরভিসন্ধিমূলক অভিপ্রায় রয়েছে বলে নিজেরই দলের প্রধান ও উপপ্রধানকে কাঠগড়ায় তুলে ঘটনার প্রতিবাদে সরব হয়ে মহকুমা ও ব্লক প্রশাসনকে অভিযোগ জানিয়েছেন পূর্বস্থলী পঞ্চায়েতের আটজন সদস্য।

যদিও এই ঘটনায় কয়েকদিন আগেই মহকুমা ও ব্লক প্রশাসনকে লিখিতভাবে অভিযোগ জানিয়েছিলেন স্থানীয় বিধায়ক তপন চট্টোপাধ্যায়ও । এখন এই ঘটনাকে ঘিরে তাই শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বই প্রকাশ্যে এসেছে। এ বিষয়ে স্থানীয় পঞ্চায়েত সদস্য সমর চ্যাটার্জি বলেন আমাদের সকলকে আড়ালে রেখেই পঞ্চায়েতের সমস্ত সিদ্ধান্ত গ্রহণ করা হয় । কটেজ কমপ্লিট হবার আগেই সেটি লিজ দেওয়ার জন্য তোড়জোড় চলছে । আর সেই কারণেই অভিযোগ জানানো হয়েছে ।

এ বিষয়ে পূর্বস্থলী পঞ্চায়েতের উপপ্রধান পঙ্কজ গাঙ্গুলী বলেন পুরো বিষয়টি মিথ্যে । কিছু সদস্য বিধায়কের চামচাগিরি করছে । আবার কিছু সদস্য ভয়ে এইরকম কাজ করছে । পাশাপাশি বিধায়কের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দেন তিনি। পূর্বস্থলী উত্তরের বিধায়ক তপন চ্যাটার্জি বলেন, গোটা বিষয়টি যেখানে যা জানানর তা জানিয়েছি । উনি সভাপতি, বিডিও কাউকেই সম্মান করেন না।উনি যা করার করুক। যদিও এতে দলের কোনো ক্ষতি হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 11 =