প্রেমিকাকে গুলি করে খুন করে আত্মঘাতী প্রেমিক

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: বুধবার ২২,নভেম্বর ::   প্রেমিকাকে গুলি করে খুন করে আত্মঘাতী হলেন প্রেমিক। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের কল্যাণপুর গ্রাম পঞ্চায়েতের বাইপাস সংলগ্ন এলাকায়। মৃতদের নাম উত্তম মন্ডল (৪৮) ও অপর্ণা মন্ডল (৪২)। বুধবার বিকেলে ভাড়া ঘর থেকে পচা গন্ধ পেয়ে স্থানীয়রা বারুইপুর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে মৃতদেহ দুটি উদ্ধার করে।
উত্তমের হাত থেকে উদ্ধার হয়েছে একটি পিস্তল। পুলিশের অনুমান মঙ্গলবার রাতেই এই ঘটনা ঘটেছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে এবং ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, বিগত ছয় মাস ধরে এই বাইপাস সংলগ্ন এলাকায় দেবেন নস্করের বাড়িতে স্বামী স্ত্রী পরিচয় দিয়ে ভাড়া থাকছিলেন উত্তম ও অপর্না। উত্তমের বাড়ি উস্তি থানার রসা এলাকায়। পেশায় ট্রাকচালক উত্তমের স্ত্রী ও সন্তান রয়েছে।
দীর্ঘ তিন বছর ধরে বিবাহ বহির্ভূত সম্পর্কে অপর্ণার সাথে জড়িয়ে পড়েছিলেন তিনি। অপর্ণার বাড়ি দক্ষিণ ২৪ পরগনার ধামুয়া এলাকায় বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ। মঙ্গলবারই তাদেরকে শেষবারের মতো দেখা গিয়েছিল।  তবে কি কারণে এই খুন সেই বিষয়টি পরিষ্কার নয়।
গত সোমবার উস্থির বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে রওনা দিয়েছিল উত্তম। তারপর আর বাড়ি ফেরেননি। পুলিশের প্রাথমিক অনুমান অপর্ণাকে গুলি করার পর নিজেও গুলিবিদ্ধ হয়ে খুন হন উত্তম। তবে সঠিক কি ঘটনা ঘটেছে সে বিষয়ে শুরু হয়েছে তদন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × four =