ফুলপুকুর রেললাইনের পাশ থেকে অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে উত্তেজনা বলাগড়ে

দানিশ আলী :: সংবাদ প্রবাহ :: হুগলি :: গত 3 রা অক্টোবর বলাগড় থানার অন্তর্গত বলাগরের ফুলপুকুর রেল লাইনের ধার থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে বলাগড় থানার পুলিশ। বেশ কিছুদিন তদন্ত চালানোর পর সেই মৃত ব্যক্তির নাম জানতে মরিয়া হয়ে ওঠে বলাগড় থানার পুলিশ। এরপর বেশ কিছুদিন তদন্ত চলার পর সন্দেহের বশে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে বলাগড় থানার পুলিশ। এর পরেই সেই ব্যক্তিটিকে গ্রেপ্তার করার পরেই জিজ্ঞাসাবাদ চালায় পুলিশ। বেশ কিছুক্ষণ জিজ্ঞাসা চালানোর পরেই জানতে পারা যায় সেই মৃত ব্যক্তির নাম।

পুলিশ সূত্রের খবর সেই মৃত ব্যক্তির নাম সুরেন্দ্র চৌধুরী(৫৬)। বাড়ি নৈহাটির গরিফায়। তিনি পেশায় একজন তান্ত্রিক বা ওঝা বলে জানা গেছে। মৃত সেই ওঝাকে আসামি তার নিজের পরিচিত বহু মানুষের কাছে তার কাজ করিয়ে দিতেন। এবং তার প্রতিক্রিয়া ও হত সঠিক। কিন্তু হঠাৎই একদিন কাজ না হওয়ায় রাগের বশে খুন করে আসামি। খুন করে সেই মৃত ওঝাকে বলাগড় থানার অন্তর্গত ফুলপুকুর সংলগ্ন এলাকার রেল লাইনের ধারে মৃতদেহটিকে ফেলে দিয়ে যায় আসামি।

এর পরেই জোর কদমে চলে পুলিশের তদন্ত। অবশেষে পুলিশের জালে ধরা পড়ে আসামি। তাদের দুজনেরই বাড়ি নৈহাটির গরিফায়। এরপর এই আসামীকে চুঁচুড়া কোর্টে তোলা হয়। কিন্তু এখনো পর্যন্ত আসামির নাম বলতে চায়নি বলাগড় থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *