ফের চল্লিশ লিটার চোলাই মদ সহ ধৃত-২, লোকপুর থানায়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বীরভুম :: শুক্রবার ২৯,মার্চ :: আসন্ন লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষিত হওয়ার আগে থেকেই ঝাড়খণ্ড সীমান্তবর্তী বীরভূম জেলার থানা এলাকায় বাড়ানো হয়েছে পুলিশের নজরদারি। সেইসাথে রয়েছে নাকাচেকিং। ঝাড়খণ্ড সীমান্তবর্তী এলাকা সহ অন্যান্য প্রান্ত থেকেও যেন কোন বেআইনি বা অবৈধ কাজকারবার না চলে সে বিষয়ে পুলিশ প্রশাসন সজাগ।

সেইসমস্ত এলাকা জুড়ে কড়া নজরদারি চালাতেই লোকপুর থানার ধাসুনিয়া নাকাচেকিং পোস্ট থেকে এক সপ্তাহের মধ্যে অবৈধ মদ পাচারের অভিযোগে বেশ কয়েকজনকে আটক করে লোকপুর থানার পুলিশ।আবার বুধবার রাতে নাকাচেকিং এলাকায় এক ব্যাক্তিকে কুড়ি লিটার চোলাই মদ সহ আটক করে স্থানীয় থানার পুলিশ।

জানা যায় ধৃত ব্যক্তির নাম বিশ্বজিৎ ওরফে কুশ মন্ডল। বাড়ি ঝাড়খণ্ডের বাগডহরী থানার মুড়াবেড়িয়া গ্রামে।ধৃত ব্যক্তির সূত্র ধরে পুলিশ এদিনই রূপুষপুর অঞ্চলের খড়বোনা গ্রামে হানা দিয়ে কুড়ি লিটার চোলাই মদ সহ রূপলাল দাস নামে এক ব্যাক্তিকে আটক করে আনে।

উল্লেখ্য এক সপ্তাহের মধ্যে লোকপুর থানার বিশেষ অভিযানের ফলে একটি মোটরসাইকেল ও প্রায় একশো লিটার চোলাই মদ বাজেয়াপ্ত হয়। সেইসাথে পৃথক পৃথক ভাবে গ্রেপ্তার চারজন পাচারকারীর জেল হেফাজত হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + nine =