ফের দ্বিতীয় হুগলী সেতু থেকে গঙ্গায় মরণঝাঁপ যুবকের। বারবার পুলিশের নজরদারি এড়িয়ে নিরাপত্তার ফাঁক গলে কিভাবে এই ধরনের ঘটনা ঘটছে তা নিয়ে উঠছে প্রশ্ন।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: ১১ই,মার্চ :: ফের দ্বিতীয় হুগলী সেতু থেকে গঙ্গায় মরণঝাঁপ যুবকের। আজ সকাল পৌনে আটটা নাগাদ ঘটনাটি ঘটেছে সেতুর মাঝামাঝি এলাকায়। জানা গেছে, এদিন এক যুবক আচমকাই ব্রিজের সাইডে বাইক রেখে রেলিং টপকে গঙ্গায় ঝাঁপ দেবার চেষ্টা করেন। খবর পেয়ে সেখানে ছুটে আসেন বিদ্যাসাগর সেতুতে ডিউটিতে থাকা পুলিশ কর্মীরা। ডাকা হয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর কর্মীদের।

সকলেই ওই যুবককে বোঝানোর চেষ্টা করেন। আত্মহত্যা থেকে বিরত করতে চেষ্টা করেন। কিন্তু তাকে বাধা দেবার চেষ্টা করলেও ব্যর্থ হয় পুলিশ। ওই যুবক সকলকে হুমকি দিয়ে গঙ্গায় ঝাঁপ দেন। ওই যুবকের খোঁজে গঙ্গায় তল্লাশি শুরু হয়েছে। এক প্রত্যক্ষদর্শী জানান, তিনি যখন হাওড়ার দিক থেকে কলকাতার দিকে যাচ্ছিলেন তখন তিনি ঘটনাটি দেখেন।

পুলিশ এবং অন্যান্যরা মিলে যুবককে বহু বোঝানোর চেষ্টা করলেও ওই যুবক কারও কথায় কর্ণপাত করেননি এবং আচমকাই গঙ্গায় ঝাঁপ দেন। তার গাড়ির নম্বর সার্চ করে জানা গেছে গাড়ির মালিকের নাম মোহম্মদ আরিফ আনসারী। বাড়ি কলকাতায়। পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। বারবার পুলিশের নজরদারি এড়িয়ে নিরাপত্তার ফাঁক গলে কিভাবে এই ধরনের ঘটনা ঘটছে তা নিয়ে প্রশ্ন উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × four =