ফের বোলপুরে সিবিআই তৎপরতা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বোলপুর :: গরুপাচার মামলার তদন্তে ফের বোলপুরে সিবিআই তৎপরতা। বিশ্বভারতীর রতনকুঠি গেস্ট হাউসে অস্থায়ী ক্যাম্পে তদন্তকারী অফিসার আসেন। এক ব্যাঙ্ক আধিকারিক-সহ রেজিস্ট্রি অফিসের আধিকারিককে ডেকে পাঠানো হয় সেখানে।১৫সেপ্টেম্বর গরুপাচার মামলায় ফের আসানসোল সিবিআই আদালতে তোলা হবে অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেনকে৷

তার আগেই বোলপুরে সিবিআইয়ের প্রতিনিধি দল । বিশ্বভারতীর রতনকুঠি গেস্ট হাউসে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্প অফিসে রয়েছেন তারা ৷ সেখানে ডেকে পাঠানো হয়েছে কো-অপারেটিভ ব্যাঙ্কের এক আধিকারিককেও।জানা যায়, কো-অপারেটিভ ব্যাঙ্ক থেকে ঋণ নিয়েছিলেন অনুব্রত মণ্ডলের এক ঘনিষ্ঠ । সেই সমস্ত নথি নিয়ে আসতে বলা হয়েছে সিবিআইয়ের ক্যাম্প অফিসে ।

এছাড়াও, বোলপুর রেজিস্ট্রি অফিসের দুই আধিকারিককে ডেকে পাঠানো হয় ৷ সেই মতো ক্যাম্প অফিসে আসেন তাঁরাও ৷ তাঁদেরই জিজ্ঞাসাবাদ ইতিমধ্যেই শুরু হয়েছে।গরুপাচার মামলায় অনুব্রত মণ্ডলের টাকা কোথায় কোথায়, কী কী ভাবে লগ্নি হয়েছে, এটাই মূলত তদন্ত করে দেখছেন কেন্দ্রীয় গোয়েন্দারা।

প্রসঙ্গত, তৃণমূল বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ ব্যবসায়ী রাজীব ভট্টাচার্যকেও ডেকে পাঠানো হয়েছে ৷ এর আগেও তাঁকে জেরা করেছে তদন্তকারী অফিসারেরা ৷ কমপক্ষে ৫টি রাইস মিল রয়েছে এই রাজীবের নামে । এছাড়াও, একাধিক বেনামি সম্পত্তি রয়েছে বলে জানতে পেরেছে সিবিআই । সব মিলিয়ে বোলপুরে আবারও ফের তৎপর সিবিআই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *