ফের শিশু মৃত‍্যুকে কেন্দ্র করে উত্তেজনা বর্ধমানের একটি বেসরকারি হসপিটালে।

উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: শিশু মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ালো শহর বর্ধমানে। কয়েকদিন আগেই শহরের বেসরকারি হাসপাতাল কিশলয় শিশু হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হন এক শিশু। শিশুটির কাকা আশুতোষ ঘোষ বলেন শহরের অন্য একটি হাসপাতাল থেকে নিয়ে এসে গত ২৩অক্টোবর শহরের বেসরকারি হাসপাতাল কিশোলয় হাসপাতালে ভর্তি করা হয় বাচ্চাকে উন্নত চিকিৎসার জন্য। তারা তাদের বাচ্চাকে ভর্তি করেন।

প্রথম দিন থেকেই বাচ্চা চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছে এই দাবি জানিয়ে আসছিল এই হাসপাতাল কর্তৃপক্ষ। কিন্তু হঠাৎ শনিবার তারা জানিয়ে দেন শিশুটির অবস্থা খারাপ। এবং তার কিছুক্ষণ পরে শিশুটি মারা যায়। মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে অর্থ নেওয়ার অভিযোগ করে এই হাসপাতাল ও অভিযুক্ত চিকিৎসকের শাস্তির দাবি জানান আশুতোষ বাবু।

অন্যদিকে হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য শিশুটির পরিবারের অনেক বিল বাকি থাকা সত্ত্বেও তারা চিকিৎসা করেছেন। এখন তাদের নামে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। এদিকে এই ঘটনায় শহরের ঘরদোর চটি জিটি রোডে হাসপাতালের সামনে উত্তেজনা ছড়িয়ে পড়ে,। প্রচুর মানুষ জড়ো হয় হাসপাতালের সামনে।এবং তারা বিক্ষোভ দেখাতে থাকে। পরে বর্ধমান থানার পুলিশ এলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *