বর্ধমানের ছাড়িগঙ্গায় নৌকাডুবি : নিখোঁজ ২ পর্যটক , উদ্ধার ৩ জন চলছে উদ্ধার কাজ এখনও

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: চুপিতে পরিযায়ী পাখি দেখতে এসে শনিবার বিকেলে ছাড়িগঙ্গায় ভ্রমনের সময় নৌকাডুবিতে নিখোঁজ ২ পর্যটক। যদিও ওই নৌকায় থাকা মাঝি সহ ৩ জনকে উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওযা দুই পর্যটক হলেন তন্ময় সিংশর্মা, তন্ময় মাঝি ও নৌকার মাঝি মদন পারুই।এরমধ্যে মদন পারুইকে পূর্ব বর্ধমান জেলার পূর্বস্থলী ব্লক হাসপাতালে নিয়ে আসা হয়েছে। অন্যদিকে,এদিন সন্ধ্যা থেকেই এখনও পূর্বস্থলী গ্রামপঞ্চায়েত ও পুলিশের উদ্যোগে হ্যালোজেন লাইট লাগিয়ে শুরু হয়েছে নদীতে নেমে তল্লাসি। নিখোঁজ ২ জনের নাম সৌরভ ভট্টাচার্য্য ও সৈকত চ্যার্টাজ্জী। পর্যটকরা নদীয়ার কৃষ্ণনগরের বাসিন্দা।

জানা গিয়েছে, এদিন বিকালে নাগাদ ৪ পর্যটক এসেছিল পরিয়ায়ী পাখি দেখতে। কাষ্ঠশালী ঘাট থেকে স্থানীয় মাঝি মদন পারুই এর নৌকায় চেপেছিলেন তারা। এরপরেই নৌকায় উঠে ৪ জনই মদ্যপান শুরু করে, বলে অভিযোগ। পরে ওই নৌকায় দাঁড়িয়ে তারা নাচানাচি শুরু করে। নৌকা কুলতলির ঘাটের কাছে আসতেই সেটি টালমাটাল হয়ে একদিকে কাত হয়ে ডুবে যায়।

স্থানীয় বাসিন্দাদের নজরে আসতেই, তারা এগিয়ে এসে উদ্ধার কাজ শুরু হয়। নৌকার মাঝি্কে নিয়ে আসা হয় পূর্বস্থলী হাসপাতালে। বাকি ২জনকেও নিয়ে আসা হচ্ছে। এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়ায় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *