বর্ধমানে আসছেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় – শহরে শেষ মুহুর্তের প্রস্তুতি তুঙ্গে।

নিজস্ব সংবাদদাতা :: পূর্ব বর্ধমান :: সংবাদ প্রবাহ ::  আজ পূর্ব বর্ধমান জেলার শহর বর্ধমানের গোদা হেল্থ সিটি মাঠে কৃষক সংবর্ধনা ও প্রশাসনিক সভায় আসছেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।শেষ মুহুর্তের প্রস্তুতি জোর কদমে চলছে। নিরাপত্তার চাদরে হেল্থ সিটি মাঠ মুড়ে ফেলা হয়েছে। শেষ মুহূর্তের প্রস্তুতি সরজমিনে খতিয়ে দেখতে রবিবার গোদা হেলথ সিটি মাঠে পরিদর্শনে উপস্থিত হন জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধারা, জেলাশাসক প্রিয়াঙ্কা সিংলা ,জেলা পুলিশ সুপার কামনাশীষ সেন সহ ,পঞ্চিমবঙ্গ সরকারের ডিজি সিকুরিটি ডিজি সহায় সহ অনান‍্য প্রশাসনিক আধিকারিকরা।

পাশাপাশি মঞ্চ থেকে কিছুটা দুরে হেলিপ‍্যাড তৈরি করা হয়েছে সেখানেই নামবেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই বিষয়ে পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া জানান, জোর কদমে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি, প্রশাসনিক নিরাপত্তার বিষয়টিও দেখা হচ্ছে |

আবহাওয়া প্রতিকূল থাকলেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একজন জনদরদি মা, তাকে দেখার জন্য প্রতিটা কৃষক বন্ধুর পরিবার, সাধারণ মানুষ সেই প্রতিকূল অবস্থার মধ্যেই দাঁড়িয়ে থাকবে মাননীয় মুখ্যমন্ত্রীকে একবার দেখার জন্য তার কথা শোনার জন্য।

শম্পা ধাড়া আরও জানান মানুষ আসবে মুখ্যমন্ত্রীকে দেখার জন্য তার কথা শোনার জন্য। রাতেই কাজ কমপ্লিট হয়ে যাবে ।জেলাশাসক প্রিয়াঙ্কা সিংলা জানান, সমস্ত প্রস্তুতি দেখা হচ্ছে,কাজ ভালোই চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *