বর্ধমানে ইফতার মজলিশে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী কীর্তি আজাদ ছাড়াও, বিধায়ক নিশীথ মালিক,

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: বৃহস্পতিবার ৪,এপ্রিল :: পূর্ব বর্ধমান জেলার উত্তর বিধানসভার রায়ান ১ নম্বর অঞ্চল তৃণমূল কংগ্রেসের তরফে ইফতার মজলিসের আয়োজন করা হয় বুধবার ,আর সেই মঞ্চেই হয় যোগদান পর্ব। বিজেপি থেকে আসা ব্যক্তির হাতে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে দেন বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ।

এদিনই বিজেপির জেলা যুব-র সহ সভাপতি কৌশিক কুন্ডু বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেন এবং বিভিন্ন কারণ সংবাদ মাধ্যমের সামনে আনেন, কৌশিক কুন্ডু বলেছিলেন সন্ধ্যা সাতটা নাগাদ তিনি প্রেস মিট করে বিস্তারিত জানাবেন, আর কথা অনুযায়ী কাজ, শুধু সাংবাদিকদের মুখোমুখী হওয়া নয়, তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ইফতার মজলিস মঞ্চে উপস্থিত হয়ে তৃণমূল কংগ্রেসের পতাকা হাতে তুলে নেন।

উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী কীর্তি আজাদ ছাড়াও, বিধায়ক নিশীথ মালিক, ব্লক সভাপতি কাকুলি গুপ্ত তা,জেলা পরিষদের সহ-সভাধিপতি গার্গী নাহা সহ আরও অন্যান্য অনেকে।

সদ্য বিজেপি থেকে তৃণমূলে আসা কৌশিক কুন্ডু বলেন, দীর্ঘদিন যাবৎ আমি বিজেপি দলে বুথ লেবেলে কাজ করেছি, আমি বুঝেছি বিজেপি বর্ধমানের বুকে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা করছে, দিলীপ বাবু প্রার্থী হয়েছেন তিনিও দাঙ্গা লাগানোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন আর সেটা চাইনা আমি, তাই বর্ধমানবাসির জন্য বিজেপি ছাড়লাম ও তৃণমূলে এলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + 15 =