বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রে শাসকদলের প্রার্থী কি কীর্তি আজাদ??

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোলকাতা :: মঙ্গলবার ৫,মার্চ :: মার্চ: লোকসভা নির্বাচনের দিনক্ষন ঘোষণা না হলেও নির্বাচনের যে তাপ-উত্তাপ কিন্তু দেশজুড়ে। যদিও শাসকদলের পক্ষ থেকে এরাজ্যের একমাত্র পশ্চিম বর্ধমান জেলার আসানসোলে প্রার্থী আবার “”বিহারীবাবু””শত্রুঘ্ন সিনহা বলে জানিয়ে দিয়েছেন দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

বাকী আসনে সম্ভাব্য প্রার্থী তালিকা শাসকদল হয়ত আগামী ১০ মার্চ ব্রিগেড প্যারেড গ্রাউন্ড থেকে ঘোষণা করার সম্ভাবনার কথা শোনা যাচ্ছে।এর মাঝেই আজ দুর্গাপুরে আসেন দেশের প্রখ্যাত প্রাক্তন ক্রিকেটার কীর্তি আজাদ।

আজ তিনি দুর্গাপুরের অন্ডালে কাজী নজরুল ইসলাম বিমানবন্দরে এসে নামেন আর তাকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন দুর্গাপুর নগর নিগমের প্রশাসক মন্ডলীর সদস্য দীপঙ্কর লাহা এবং দুই প্রাক্তন কাউন্সিলার স্বরুপ মন্ডল ও সুষ্মিতা ভুঁই ।

আগামীকাল অর্থাৎ মঙ্গলবার কীর্তি আজাদ দুর্গাপুর স্টিল টাউনশীপের শিবাজি রোডে দুর্গাপুর ক্রিকেট ক্লাবে যাবেন সকাল ১১ টায়। সম্ভাব্য এই কেন্দ্রে গতবারের জয়ী প্রার্থী সুরিন্দর সিং আলুহওয়ালিয়াকেই প্রার্থী করতে চলেছে গেরুয়া শিবির। তাই এই আসনটিতে জয় ছিনিয়ে নিতে মরিয়া যে এরাজ্যের শাসক দল তা কিন্তু দিনের আলোর মতো স্পষ্ট হয়ে যাবে

যখন বর্ধমান- দুর্গাপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী হিসাবে “” দাপুটে””ক্রিকেটার এবং রাজনীতিবিদ কীর্তি আজাদের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা হবে।যদিও এই বিষয়ে তৃণমূল কংগ্রেসের পশ্চিম বর্ধমান জেলার কোন নেতায় স্পষ্ট করে এখনো কিছু বলতে চাননি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *