বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের ফাস্ট ইয়ার পি জি টি ডাক্তাররা ধর্মঘটের ডাক দিলো।

উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: গোটা দেশের সাথে হাত মিলিয়ে বুধবার থেকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের ফাস্ট ইয়ার পি জি টি ডাক্তাররা ধর্মঘটের ডাক দিলো।এই নিয়ে কর্তৃপক্ষের কপালে চিন্তার ভাঁজ।এই বিষয়ে হাসপাতালের সুপার ডাক্তার তাপস ঘোষকে জানতে চাওয়া হলে তিনি বলেন, এটা শুধু বর্ধমানে নয়, গোটা দেশ জুড়ে চলছে। আউডোর বিভাগে ওই ফাস্ট ইয়ার পি জি টি রা ধর্মঘট করেছে।

সমস্ত বিভাগ এ ডাক্তারবাবুরা আছেন ।এতে করে রোগীদের চিকিৎসার কোনো অসুবিধা হয় নি।সিনিয়ওর ডাক্তার ও হাউস স্টাফরা চিকিৎসা করেছে।এই বিষয় নিয়ে একটি বৈঠক হয়।সেই বৈঠকে সাফ জানিয়ে দেওয়া হয়েছে চিকিৎসার কোনো অবহেলা না হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে ফাস্ট ইয়ার পিজিটি ডাক্তারদের রিজার্ভেশন এর পার্সেন্টেজ বাড়ানো হয়।

এই নিয়ে সুপ্রিম কোর্টে মামলা করা হয়।সেই মামলার শুনানি তে তারিখ পেতে দেরি হচ্ছে।এতে করে কাউন্সিল হতেও দেরি হচ্ছে।এতে করে নতুন ডাক্তার আসতে পারছেনা।যারা বর্তমানে ফাস্ট ইয়ার, এখন তারা সেকেন্ড ইয়ার করার কথা।কিন্তু কাউন্সিল না হওয়ায় সেকেন্ড ইয়ার ডাক্তাদের রা ফাস্ট ইয়ার এর কাজ করতে হচ্ছে।তাই যত দিন না তাদের মামলার শুনানি হচ্ছে তত দিন এই ধর্মঘট চলবে বলে চিকিৎসকদের দাবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *