বর্ধমান শহরে ব্যস্ততম রাস্তা বি ,সি রোড। এই রোডেই রবিবার হঠাৎই দেখা গেল বড়সড় ফাটল।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: রবিবার ২৮,মে :: বর্ধমান শহরে ব্যস্ততম রাস্তা বি ,সি রোড। এই রোডেই রবিবার হঠাৎই দেখা গেল বড়সড় ফাটল।ঘটনাস্থলে আসে বর্ধমান থানার পুলিশ। এক দোকানদার বলেন, নটার সময় আমরা দেখি রাস্তার মধ্যে এরকম একটি ফাটল দেখা দিয়েছে। তার থেকে বের হতে থাকে জল।

এই গতটি প্রায় আড়াইফুটের গর্ত হয়েছে রাস্তার মধ্যে। এটি একটি ব্যস্ততম রাস্তা তাই আমি বর্ধমান পৌরসভার কাছে অনুরোধ করব যত তাড়াতাড়ি সম্ভব এটির ব্যবস্থা নেওয়া হোক। অন্যদিকে কংগ্রেস নেতা গৌরব সমাদ্দার বলেন, বর্ধমান পৌরসভার যে কঙ্কালসার অবস্থা তা আমরা আগেই বলেছিলাম।

অম্রুত প্রকল্পের নামে যে কোটি কোটি টাকা আসছে তার নয় ছয় করা হচ্ছে। প্রকল্পের কাজের পর রাতারাতি গর্ত গুলো বোঝানোর জন্য ৬ মিলিমিটারে শুধুমাত্র একটা আস্তরণ দিয়ে রাস্তা তৈরি করা হয়েছিল। তারই জন্য রাস্তার মধ্যে হঠাৎই আজ গর্ত দেখা দিয়েছে।

পাশাপাশি রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, দেখুন জলের কাজ করতে গিয়ে হয়তো এরকম হয়েছে পৌরসভার যারা আধিকারিকদের আছে তারা বলতে পারবে। আমি বলব পৌরসভা উপযুক্ত ব্যবস্থা নিক এবং মানুষের যাতে সমস্যা না হয় সে দিকে যেন দেখা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *