বলিউড মাদক কাণ্ড: অভিনেত্রী অনন্যা পাণ্ডের মোবাইল ফোন, ল্যাপটপ বাজেয়াপ্ত করল NCB

নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: মুম্বাই :: ধীরে ধীরে বলিউডে মাদক কাণ্ডের জাল ছড়াতে শুরু করেছে এনসিবি। আরিয়ান খানের পর এনসিবির স্ক্যানারে আরেক বলিউড স্টার কিড। চাঙ্কি পাণ্ডের মেয়ে অভিনেত্রী অনন্যা পান্ডের বাড়িতে রেড করল এনসিবি। তাঁর মোবাইল ফোন, ল্যাপটপ এবং একাধিক ইলেট্রনিক্স গ্যাজেট সিজ করল এনসিবি। আজই এনসিবির দফতরে হাজিরা দিয়েছেন অনন্যা পান্ডে। সঙ্গে ছিলেন তাঁর বাবা চাঙ্কি পান্ডে। সুশান্ত সিং রাজপুতের সময় থেকেই বলিউডে মাদক যোগ নিয়ে তৎপর হয়েছে এনসিবি। এর আগে দীপিকা পাড়ুকোনকেও ডেরা করেছিলন এনসি

আরিয়ান খানের পর এবার এনসিবির স্ক্যানারে আরেক বলিউড স্টার কিড অনন্যা পান্ডে। চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। বলিউডে ইতিমধ্যেই একাধিক ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি। আরিয়ান খানের মাদক কাণ্ডের তদন্তে নেমে এবার অনন্যা পান্ডের বাড়িতে হানা দিল এনসিবি। দুপুরে অনন্যা পান্ডের বাড়িতে হানা দেয় এনসিবি। সেখানে বেশ কিছুক্ষণ তল্লাশি চালান তদন্তকারীরা।

মাদক কাণ্ডে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের গ্রেফতারির পরেই জল্পনা শুরু হয়েছিল আর কোন স্টার কিডের সঙ্গে এই মাদক কাণ্ডের যোগ রয়েছে। তাতে আরিয়ান খানের হোয়াটস অ্যাপ চ্যাটে অনন্যা পান্ডের নাম উঠে এসেছে। অনন্যা পান্ডের সঙ্গে একসঙ্গে পার্টি করতে দেখা গিয়েছে শাহরুখ খানের ছেলেকে। আরিয়ান খান, মুনমুন ধামেচা, আরবাজ মার্চেন্টরা একই গ্রুপে পার্টি করতেন। সেকারণেই অনন্যা পান্ডের সঙ্গেও মাদক যোগ থাকতে পারে বলে মনে করা হচ্ছে। অনন্যা পান্ডেকে সমন পাঠিয়েছে এনসিবি। আরিয়ান খানের মাদক যোগ মামলায় অনন্যাকে জেরা করা হবে বলে জানা গিয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *