বাঁকুড়াঃ দিনে দুপুরে এক আইনজীবির তালা বন্ধ থাকা বাড়িতে চুরি করতে এসে স্থানীয়দের হাতেনাতে পাকড়াও দুই নাবালক।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: দিনে দুপুরে এক আইনজীবির তালা বন্ধ থাকা বাড়িতে চুরি করতে এসে স্থানীয়দের হাতেনাতে পাকড়াও দুই নাবালক। মঙ্গলবার বাঁকুড়ার মেজিয়ার বাইপাসের শ্যামাপল্লী এলাকার ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, মেজিয়ার বাইপাস শ্যামাপল্লী এলাকায় একটি বাড়ি রয়েছে আইনজীবি কালীদাস ব্যানার্জীর। এদিন বছর দশকের দুই নাবালক ঐ আইনজীবী শ্যামাপল্লীর বাড়িতে পাঁচিল টপকে ভিতরে ঢুকে পড়ে পরে কলাপসিপেল গেটের তালা ভাঙ্গে।

বিষয়টি প্রতিবেশীদের নজরে আসতেই ঐ দুই নাবালককে আটক করেন তারা। ঘটনার সময় আইনজীবি কালীদাস ব্যানার্জী ঐ বাড়িতে ছিলেননা। খবর পেয়ে তিনিও শ্যামাপল্লীর বাড়িতে আসেন। খবর দেন পুলিশে। পুলিশ অভিযুক্ত ঐ দুই নাবালককে আটক করে থানায় নিয়ে যায় বলে জানা গেছে।

বাড়ি মালিকের দাবি চুরির উদ্দেশ্যেই এই দুই নাবালক পাচিল টপকে ভিতরে ঢোকে ও ঘরের প্রধান দরজার তালা ভাঙ্গে। দিনে দুপুরে এই ধরনের চুরির চেষ্টার ঘটনায় রীতিমতো আতঙ্কিত স্থানীয়রা। সূত্রের খবর এই দুই অভিযুক্ত নাবালকের বাড়ি রানিগঞ্জের রোনাই এলাকায়। এই দুই অভিযুক্তকে জেরা করে নূর নামে এক অভিযুক্তর কথা উঠে এসেছে বলে সূত্রে খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *