বাঁকুড়াঃ শ্যালককে গুলি করে খুনের চেষ্টার অভিযোগ উঠলো ভগিনীপতির বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: শ্যালককে গুলি করে খুনের চেষ্টার অভিযোগ উঠলো ভগিনীপতির বিরুদ্ধে। মঙ্গলবার রাতে বাঁকুড়ার কোতুলপুর থানা এলাকার তাজপুর গ্রামের ঘটনা।

সূত্রের খবর, চিন্ময় মালিক নামে অভিযুক্ত ভগিনীপতির বাড়ি হুগলির আরামবাগ পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ডের কালিপুরে। ঐদিন রাতে কোতুলপুরের তাজপুর শ্বশুরবাড়ির গ্রামের গাজনতলায় এসে অতর্কিতে তিনি শ্যালক দিলীপ দোলুইকে গুলি করেন। গুলি তার পেটে লেগেছে। ঘটনার পরই অভিযুক্ত ভগিনীপতি গা ঢাকা দেন।

পরে গুরুতর আহত অবস্থায় ঐ শ্যালককে আরামবাগ হাসপাতাল থেকে কলকাতার পি.জি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে বলে জানা গেছে।আহত দিলীপ দলুই এর পরিবার সূত্রে খবর, বেশ কয়েক বছর আগে আরামবাগের কালিপুরের চিন্ময় মালিকের সঙ্গে কোতুলপুরের তাজপুরের মৌসুমী মালিকের বিয়ে হয়। ঘটনাচক্রে মৌসুমী মালিকের তুতো দাদা গুলিবিদ্ধ দিলীপ দলুই। তাদের তিনটি সন্তান থাকার পরেও ফের বিয়ে করে চিন্ময় মালিক।

এই ঘটনার পর ডিভোর্সের মামলা চলছে। আর বোনের পাশে দাঁড়িয়ে আইনী লড়াই চালিয়ে যাচ্ছিলেন দাদা। আর সেই আক্রোশেই এই ‘খুনের চেষ্টা’ বলে পরিবারের তরফে দাবি করা হয়েছে। একই সঙ্গে অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সরব হয়েছেন তারা। খবর পেয়ে রাতেই গ্রামে যায় কোতুলপুর থানার পুলিশ।।পুলিশের পক্ষ থেকে ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *