বাঁকুড়ায় দশম মেজিয়া বইমেলা অনুষ্ঠিত হতে চলেছে 21 থেকে 26 শে ফেব্রুয়ারি।

৪ঠা,ফেব্রুয়ারী :: বাঁকুড়া :: মেজিয়া বইমেলা, এই বইমেলা বাঁকুড়া তথা বাঁকুড়ার পার্শ্ববর্তী জেলা এমনকি মহানগরীর মানুষের কাছেও এক অতি পরিচিত নাম। সেই মেজিয়া বইমেলা চলতি বছরে দশম বর্ষে পদার্পণ করবে। তারই প্রস্তুতি পর্ব এখন তুঙ্গে। মেজিয়া সংস্কৃতি মঞ্চের উদ্যোগে ও বিশিষ্ট সমাজসেবী মলয় মুখার্জির বিশেষ ব্যবস্থাপনায় রবীন্দ্র স্মৃতি বিজড়িত মেজিয়া হাই স্কুল ফুটবল ময়দানে অনুষ্ঠিত হতে চলেছে এই বছরের দশম বর্ষের মেজিয়া বইমেলা।

আগামী 21 শে ফেব্রুয়ারি থেকে 26 শে ফেব্রুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হবে দশম বর্ষের এই বছরের মেজিয়া বইমেলা। এবং স্থানীয় শিল্পীদের প্রতিযোগিতামূলক অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে আগামী 14 ই ফেব্রুয়ারি। মেজিয়া হাই স্কুলের মেজিয়া বইমেলা অফিস থেকে মিলছে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের তারই আবেদনপত্র।যদিও কোভিদ 19 এর পরিস্থিতিতে এই মহামারির কথা মাথায় রেখে ক্ষুদ্র পরিসরেই অনুষ্ঠিত হতে চলেছে এই বইমেলা।

মেজিয়ার মানুষের মুখে শোনা যাচ্ছিল মেজিয়া বইমেলা নিয়ে নানান কথা, দশম বর্ষের মেজিয়া বইমেলা থেকে মেজিয়ার মানুষ কি বঞ্চিত হতে চলেছে এই বছর ? সে নিয়েই সংশয় ছিল মেজিয়ার মানুষের। অবশেষে সেই সংশয়  কাটিয়ে খুশির খবর দিল দশম মেজিয়া বইমেলা কমিটি। মেজিয়া হাই স্কুল মাঠে তারই প্রস্তুতি তুঙ্গে দেখে যথেষ্টই আপ্লুত সাধারণ মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *