বারুইপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিরাপত্তারক্ষীর মারে মাথা ফাটলো রোগীর আত্মীযয়ের।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ ::বারুইপুর :: রোগীর আত্মীয় এবং নিরাপত্তা রক্ষীদের মধ্যে মারধরের ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়ায় হাসপাতাল চত্বরে। পাল্টা এক নিরাপত্তারক্ষীকে বেধড়ক মারধর করেন রোগীর আত্মীয়রা ।মাধর করা হয় হাসপাতালের আরো এক কর্মীকে।ঘটনাস্থলে বারুইপুর থানার, বিশাল পুলিশবাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । ঘটনায় চারজনকে আটক করেছে বারুইপুর থানার পুলিশ।

পিয়ালির বাসিন্দা বুবাই গায়েন।10 দিনের শিশু কন্যা কে বারুইপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করে গত শনিবার হাসপাতালের শিশু বিভাগে । বুধবার সকালে তার স্ত্রীর জন্য ডাবের জল নিয়ে আসতে গেলে তখনই এক নিরাপত্তারক্ষী তাকে বাধা দেয়। সেখানেই বচসা হয় । অভিযোগ হাসপাতালের সিঁড়ির কাছে থেকে মারতে মারতে একটি ঘরের মধ্যে নিয়ে গিয়ে।চার পাঁচ জন সিকিউরিটি গার্ড মিলে বেধড়ক মারধর করে । বেধড়ক মারে মাথা ফাটে বুবাই গায়েনের । এই ঘটনা প্রকাশ্যে আসতেই উত্তেজনা ছড়ায় হাসপাতাল চত্বরে।

অন্যান্য রোগীর পরিজনেরা বিক্ষোভে ফেটে পড়েন । হাসপাতালের বিরুদ্ধে রোগীর আত্মীয়ড়া অভিযোগে ফেটে পড়ে ।তাদের অভিযোগ বিভিন্ন ক্ষেত্রে রোগীর আত্মীয়দের কাছ থেকে টাকার দাবি করা। সুইপার থেকে সিকিউরিটি গার্ড ও আয়া মাসিরা । তাদের কাছ থেকে জোর করে টাকা আদায় করে বলে অভিযোগ । এরপর ঘটনাস্থলে বারুইপুর থানার পুলিশ এসে চারজনকে আটক করলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। রোগীর পরিজনের সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন নিরাপত্তা কর্মীরা ।পুলিশী তদন্ত চলছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *