বালি বোঝাই লরি সাঁতরাগাছি ব্রিজের উপরে ওঠার সময় উল্টোদিক থেকে আসা একটি কন্টেনার বোঝাই ট্রেলার সাঁতরাগাছি ব্রিজ থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বালিবোঝাই লরিটিকে সজোরে ধাক্কা মারে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: হাওড়ার সাঁতরাগাছি ব্রিজের উপর শনিবার রাত পৌনে ১২টা নাগাদ কলকাতাগামী একটি বালি বোঝাই লরি সাঁতরাগাছি ব্রিজের উপরে ওঠার সময় উল্টোদিক থেকে আসা একটি কন্টেনার বোঝাই ট্রেলার সাঁতরাগাছি ব্রিজ থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বালিবোঝাই লরিটিকে সজোরে ধাক্কা মারে। দুর্ঘটনার জেরে বালিবোঝাই লরির চালক ভিতরে আটকে পড়েন। গুরুতরভাবে জখম হন তিনি।

দুর্ঘটনার কবলে পড়া বালিবোঝাই লরির প্রত্যক্ষদর্শী খালাসি মিজানুর বলেন, কন্টেনার বোঝাই ট্রেলারটি আচমকাই গতিপথ থেকে ডান দিকে সরে গিয়ে তাদের লরিতে ধাক্কা মারে। বালিবোঝাই লরির চালক গুরুতর জখম অবস্থায় চালকের আসনে আটকে পড়েন।দুর্ঘটনার ফলে দুটি গাড়িরই সামনের দিক দুমড়ে-মুচড়ে যায়।

ঘটনাস্থলে জগাছা থানার পুলিশ পৌঁছায়। দুটি গাড়ি ব্রেকডাউন ভ্যানের সাহায্যে উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। এই ঘটনার জেরে প্রায় ঘন্টা দুয়েক যান চলাচল স্তব্ধ হয়ে যায় কোনা এক্সপ্রেসওয়েতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *