বাসন্তিতে ফের বাঘের আক্রমণে মৃত মৎসজীবী

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: ঝড়খালি :: সোমবার ২৬,ফেব্রুয়ারি :: ঝড়খালি: সুন্দরবনে রবিবার ফের বাঘের আক্রমণে মারা গেলেন এক মৎসজীবী। মৃতের নাম হরিপদ মণ্ডল(৫৬)। মৃত মৎস্যজীবীর বাড়ি বাসন্তীর ঝড়খালি কোস্টাল থানার একেজিডি ব্লক গ্রামে।

স্থানীয় সুত্রে জানা গেছে, সুন্দরবনের বাসন্তীর ঝড়খালি কোস্টাল থানার একেজিডি ব্লকের গ্রামের বাসিন্দা মৎস্যজীবী হরিপদ মণ্ডল, লাল্টু দাস ও বাবুসোনা দাস তিনজনে নৌকো নিয়ে গত শুক্রবার ঝড়খালি থেকে সুন্দরবনের বিদ্যা নদীর খালের খাঁড়িতে মাছ কাঁকড়া ধরতে গিয়েছিলেন। গত প্রায় তিন দিন ধরে তাঁরা সুন্দরবনের বিভিন্ন নদীখাঁড়িতে মাছ কাঁকড়া ধরছিলেন।

প্রতীকী ছবি 

রবিবার দুপুরে মনসাখালির গভীর জঙ্গল থেকে একটি বাঘ আচমকাই হরিপদ মণ্ডলের ওপর ঝাঁপিয়ে পড়ে। প্রায় ঘন্টা খানেক চলে বাঘে মানুষের লড়াই। অবশেষে সঙ্গী দুই মৎস্যজীবীদের প্রতিরোধের মুখে পড়ে বাঘ শিকার ছেড়ে পালিয়ে যায়। কিন্তু বাঘের আক্রমণে মারা যান হরিপদ।

সোমবার সকালে মৃত মৎস্যজীবীর দেহ নিয়ে ফেরে সঙ্গী সাথীরা। মৃতের বাড়িতে তাঁর স্ত্রী, এক পুত্র ও এক বিবাহিত কন্যা আছে। পরিবারের একমাত্র উপার্জনকারী ছিল নিরাপদ। সোমবারই মৃতদেহটি ময়নাতদন্তে পাঠান হয় বলে পুলিশ সুত্রে খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 9 =