বিজেপি নেত্রীর সঙ্গে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করায় বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ফলতা :: বৃহস্পতিবার ২৫,মে :: দলীয় কর্মসূচিতে গিয়ে নেত্রীর সঙ্গে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করায় এক বিজেপি কর্মী-সমর্থককে তৃণমূলের দলীয় কার্যালয়ে তুলে নিয়ে গিয়ে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। যদিও সম্পূর্ণ ঘটনাটি অস্বীকার করেছে তৃণমূল।

শাসকদলের পাল্টা দাবি, পারিবারিক বিবাদের জেরেই এই ঘটনা। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের অন্তর্গত ফলতার ব্লকের মল্লিকপুর এলাকায়। এই ঘটনায় বিজেপির যুব মোর্চার কর্মী রাজু মিস্ত্রি গুরুতর আহত অবস্থায় আমতলা গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন।

এছাড়া আরও দুই বিজেপি সমর্থক বিক্রম মণ্ডল ও গোরাচাঁদ নস্করকে দলীয় কার্যালয় থেকে তুলে নিয়ে গিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। এমনকি তাঁদের মোবাইলে কেড়ে নিয়ে রেখে দেওয়া হয়।অভিযোগ, আক্রান্ত বিজেপি যুব মোর্চার কর্মী রাজু মিস্ত্রির মোবাইল ফোন ও নগদ টাকা কেড়ে নেওয়া হয় বলে অভিযোগ।

আহত বিজেপি যুব মোর্চার কর্মী রাজু মিস্ত্রি বলেন,বুধবার সন্ধ্যা নাগাদ ফ্রিজ সারানোর নাম করে রাজুকে ফোন করে ডাকা হয়। পরে দলীয় কার্যালয়ে নিয়ে গিয়ে রড, বাঁশ দিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *