বেনোজল ঢুকে গিয়েছিল ১১ সালে ক্ষমতা আসার পর। সেই বেনোজল বের করার নামই হল নবজোয়ার বলে মন্তব্য করলেন অভিষেক ব্যানার্জী।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: ১৫,মে :: বেনোজল ঢুকে গিয়েছিল ১১ সালে ক্ষমতা আসার পর। সেই বেনোজল বের করার নামই হল নবজোয়ার বলে মন্তব্য করলেন অভিষেক ব্যানার্জী। পূর্ব বর্ধমানের রায়নার কাইতিতে সভায় উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জী।

তিনি বলেন, রায়না ২ নম্বর ব্লক বিজেপির এক কার্যকর্তা আমাকে বলেন আলোর কথা। পথবাতি জ্বলে না।তিনি কোন বিজেপি নেতাকে না বলে আমাকে বলেছেন কারণ তিনি জানেন তৃণমূলই পারে সমস্যার সমাধান করতে।

প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনার টাকা আটকে রেখেছে কেন্দ্রীয় সরকার। এলাকায় কিছু রাস্তা খারাপের অভিযোগ করেছে গ্রামবাসীরা। আমি গিয়ে দেখি সেই রাস্তা প্রধানমন্ত্রী গ্রামীণ সড়ক যোজনার রাস্তা। কেন্দ্র এই রাস্তার জন্য ৬০ শতাংশ দেয়, রাজ্য দেয় ৪০ শতাংশ। কেন্দ্র সরকার সব টাকা আটকে রেখেছে।

পাশাপাশি তিনি বলেন কিছু গ্রামে জলের সমস্যা রয়েছে রায়নার ২ নম্বর ব্লকে। আগামী ৩-৪ মাসের মধ্যে পানীয় জলের স্থায়ী সমাধান করবো। আপাতত কয়েকটি টিউবওয়েলের ব্যবস্থা করা হবে। তিনি বলেন, পঞ্চায়েত ভোটে নিজের অধিকার প্রয়োগ করুন।মেরুদণ্ড সোজা রেখে নিজের মত নিজে প্রয়োগ করুন।

কর্নাটকে বিজেপি সরকার মায়ের ভোগে। দক্ষিণ ভারত থেকে বিজেপি মুছে গেছে।শেষের শুরু হয়ে গেছে, ভোকাট্টা এখন শুধু সময়ের অপেক্ষা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *