ব্যস্ততম শিয়ালদা নর্থ ডিভিশনের প্রচুর ট্রেন বাতিল করা হয়েছে। এর মধ্যেই চলছে উচ্চ মাধ্যমিক পরীক্ষা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শিয়ালদহ :: ১৭ই,মার্চ :: পূর্ব রেলের তরফ থেকে আগেই ঘোষণা করা হয়েছিল যাত্রীদের সুবিধার্থে প্রায় এক সপ্তাহ ধরে নৈহাটি- হালিশহর স্টেশনের মাঝে ইন্টারলকিং সিস্টেমের কাজ চালানো হবে। সেই মোতাবেক ব্যস্ততম শিয়ালদা নর্থ ডিভিশনের প্রচুর ট্রেন বাতিল করা হয়েছে। এর মধ্যেই চলছে উচ্চ মাধ্যমিক পরীক্ষা।

ট্রেন বাতিল হওয়ার জেরে ভোগান্তিতে নিত্য যাত্রী থেকে পরীক্ষার্থীরাও। যদিও পূর্ব রেলে তরফ থেকে বারবার জানানো হয়েছে যাত্রীদের আজ সাময়িক অসুবিধা হলেও আগামী দিনগুলো এই কাজের ফলে যথেষ্ট সুবিধা হবে। ট্রেন বাতিল হওয়ার সত্বেও যে কটি ট্রেন চলছে সেইগুলোর সময়সীমা আকাশ-পাতাল তফাৎ। যার দরুন নৈহাটি, কাকিনারা, শ্যামনগরের মতো স্টেশনে উপচে পড়ছে সাধারণ মানুষের ভিড়।

রেল দুর্ভোগের মধ্যেই বেশ অসন্তোষ অফিস যাত্রীদের । কারণ কখনো ভোররাতের ট্রেন সকালে ঢুকছে আবার কখনো সকালের ট্রেন স্টেশনে ঢুকতে ঢুকতে দুপুর গড়িয়ে যাচ্ছে। নৈহাটী স্টেশনে এক নিত্যযাত্রী বলেন, ট্রেন চলাচলের সময়সীমা কিছুই বোঝা যাচ্ছে না। নিজের গন্তব্য কি করে পৌঁছবো সেটাও বুঝতে পারছি না।

তারপর ট্রেনে যা ভিড় অর্ধেক ট্রেনতো ছেড়েই দিতে হচ্ছে। সব মিলিয়ে ইন্টারলকিং সিস্টেমে কাজের জন্য চরম দুর্ভোগের মধ্যে দিয়ে যাচ্ছে শিয়ালদহ নর্থ ডিভিশনের নিত্যযাত্রী থেকে শুরু করে আমজনতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *