ব্যাংকিং পরিষেবা বেসরকারিকরণের বিরুদ্ধে গণ আন্দোলন গড়ে তোলার জন্য মেচেদায় প্রস্তুতি সভা করলো ব্যাংক অফ ইন্ডিয়া অফিসার্স অ্যাসোসিয়েশন।

সৌমাল্য ব্যানার্জি :: সংবাদ প্রবাহ :: মেচেদা :: শুক্রবার মেচেদার একটি গেস্ট হাউসে ব্যাংক অফ ইন্ডিয়া অফিসার্স এসোসিয়েশনের ডাকে এক জনসভার আয়োজন করা হয়। মূলত ব্যাংক বেসরকারিকরণের বিরুদ্ধে গণ আন্দোলন গড়ে তোলার প্রস্তুতি হিসেবে আগামী ২৯ নভেম্বর আসন্ন লোকসভার শীতকালীন অধিবেশনে ব্যাঙ্কিং সহ আরো কয়েকটি সরকারি সংস্থার বেসরকারি করণের বিল পেশের সম্ভাব্য প্রস্তাবের বিরুদ্ধে প্রতিবাদ স্বরূপ এই সভা । আগামী ২৪ নভেম্বর ব্যাংক অফিসারদের সর্ববৃহৎ সংগঠন আইন দেশব্যাপী ভারত যাত্রা শুরু করতে চলেছে । ব্যাংক অফিসাররা সমগ্র দেশব্যাপী সাক্ষরতা অভিযান ও গ্রাম সভা করছে গত এক মাস ধরে ।

এদিন এর সভায় উপস্থিত ছিলেন পাঁশকুড়ার বিধায়ক বিপ্লব রায়চৌধুরী,অল ইন্ডিয়া ব্যাংক অফিসার্স কনফেডারেশনের,পশ্চিমবঙ্গ ও সর্বভারতীয় সহ সভাপতি ও ব্যাংক অফ ইন্ডিয়া অফিসার্স অ্যাসোসিয়েশন এর সর্ব ভারতীয় সভাপতি সঞ্জয় দাস ,সহ অন্যান্যরা। ব্যাংকিং পরিষেবা যাতে ব্যক্তিবর্গের হাতে বা বেসরকারিকরন করা না হয় তার জন্য সকলকে একজোট হয়ে আন্দোলনে নামার আহ্বান জানানোর জন্য এই সভার আয়োজন করা হয়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *