ব্যারাকপুর শহর যুব তৃণমূল কংগ্রেসের ডাকে বাম আমলে দীর্ঘ ৩৪ বছরে খুন, সন্ত্রাস, চাকরি দুর্নীতি, স্বজন-পোষণের প্রতিবাদে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছিল

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ব্যারাকপুর :: ১৮,মে :: আজ ব্যারাকপুর স্টেশন এর সামনে ব্যারাকপুর শহর যুব তৃণমূল কংগ্রেসের ডাকে বাম আমলে দীর্ঘ ৩৪ বছরে খুন, সন্ত্রাস, চাকরি দুর্নীতি, স্বজন-পোষণের প্রতিবাদে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছিল ।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন বারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী, বরানগরের বিধায়ক তাপস রায়, ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং, যুব নেতা দেবরাজ চক্রবর্তী সহ ব্যারাকপুর তৃণমূল কংগ্রেসের প্রমুখ নেতৃত্বরা । এই প্রতিবাদ সভা থেকে বরানগরের বিধায়ক তাপস রায় বিরোধীদের তীব্র আক্রমণ করেন ।

তিনি বলেন, আমার বাড়িতে দুই পুরুষ বিচারক ছিল । আমার বাড়িতে যদি কোন অনুষ্ঠান থাকতো তারা দুপুরবেলা এসে উপহার দিয়ে চলে যেত, তারা ভিড়ের সময় জনসম্মুখে আসতেন না, তারা আসা পছন্দ করতেন না । কিন্তু বর্তমানে বিচারকেরা প্রচারের আলোকে আসতে চাইছেন, কাগজে ছবি ছাপা হচ্ছে, টিভিতে দেখানো হচ্ছে, প্রেস কনফারেন্স করছে ইন্টারভিউ দিচ্ছে ঘন্টাখানেক ধরে । এটা কখনো আগে ছিল না, এটা আগে হতো না ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *