মালদহের নয়ানজুলিতে উল্টে গেল স্কুল বাস – জখম প্রায় তিরিশজন ছাত্র – আশঙ্কাজনক তেরো জন পড়ুয়া

কুমার মাধব :: :: সংবাদ প্রবাহ :: মালদহ :: রাজ্য সড়কের পাশে রাস্তার নীচে উল্টে গেল স্কুল বাস। তড়িঘড়ি স্থানীয়রা ছুটে এসে উদ্ধার কাজে হাত লাগায় । শনিবার দুপুর আড়াইটা নাগাদ মালদহে ইংরেজবাজার ব্লকের লক্ষ্মীপুর এলাকায় মালদহ মানিকচক রাজ্য সড়কের ওপর দুর্ঘটনাটি ঘটেছে। স্কুল বাসটি দুর্ঘটনার জেরে গুরুতর জখম হয়েছে প্রায় ৩০ জন।

তাদের মধ্যে তেরো জনকে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, মালদহ কেন্দ্রীয় বিদ্যালয়ের পড়ুয়াদের স্কুল বাস। পঞ্চম থেকে দশম শ্রেণীর পড়ুয়ারা বাসটিতে ছিল।

স্কুল থেকে বেরনোর পরে রাজ্য সড়কের উপরে ওঠে বাসটি। কিছুটা দূর যাওয়া মাত্র হঠাৎ বাঁদিকে রাস্তার পাশে নয়ানজুলিতে উল্টে যায়। কিভাবে দুর্ঘটনা ঘটলো তা এখনো জানা যায়নি।

গাড়ি থেকে উদ্ধার করা হয় প্রায় ৩০ থেকে ৪০ জন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় দমকল বাহিনী ও ট্রাফিক পুলিশের কর্তারা। মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ওম কুমার, বান্টি কুমার সিং, কৌশিক বর্মন, অদ্বৈত রাজ, শুভজিৎ সিং, উজ্জ্বল দাস, বিশাল কুমার ও দেবজিত পাল। জখম পড়ূয়াদের প্রত্যেকেই সপ্তম থেকে দশম শ্রেণীতে পড়াশোনা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *