মালদায় নয়ানজুলিতে যাত্রীবাহী গাড়ি উল্টে আহত আট।

মাধব মন্ডল :: সংবাদ প্রবাহ :: মালদা :: নয়ানজলিতে যাত্রীবাহী গাড়ি উল্টে আহত আট। ঘটনাটি ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুর-১ নম্বর ব্লকের কুশিদাগামি রাজ্য সড়কে।আহত ব্যক্তিদের হরিশ্চন্দ্রপুর হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে খবর।এখনো পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি বলে জানান হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।ঘটনার পর থেকে ড্রাইভার পলাতক।ড্রাইভারের খোঁজ চালাচ্ছে পুলিশ।

জানা যায় বৃহস্পতিবার ১ টা নাগাদ এক যাত্রীবাহী গাড়ি কুশিদা থেকে তুলসীহাটার অভিমুখে আসছিল।গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাজ্য সড়কের ধারে নয়ানজলিতে উল্টে যায় বলে খবর।যাত্রীরা জানালার কাঁচ ভেঙে কোনো রকমে বেরিয়ে আসে।আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয়রা হরিশ্চন্দ্রপুর গ্ৰামিন হাসপাতালে ভর্তি করান। গাড়িতে মোট কতজন যাত্রীছিল তা সঠিক কেউ বলতে পারছে না।

এক আহত যাত্রী বেবি খাতুন জানান সে কাপাইচন্ডি থেকে তুলসীহাটা আসছিল। আচমকা গাড়িটি ব্রেক ফেল করে নয়ানজুলিতে পড়ে যায়।গাড়িতে ১০-১২ জন যাত্রী ছিল। জানালার কাঁচ ভেঙে কোনো রকমে বেৰি য়ে আসে।

কুশিদা থেকে তুলসীহাটা পর্যন্ত রাস্তা সংস্কারের অভাবে কঙ্কালসার হয়ে পড়ে আছে।এই বর্ষাতে রাস্তাটি ভয়ংকর রুপ ধারণ করেছে।এই খারাপ রাস্তার জন্যই প্রতিদিন ছোট বড় দুর্ঘটনা লেগেই আছে। রাস্তাটি সংস্কারের ব্যাপারে প্রশাসনের কোন ভ্রুক্ষেপ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *