মুর্শিদাবাদের কান্দিতে তৃণমূল নেতা খুনের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ।।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ ;: মুর্শিদাবাদ :: কান্দি থানার অন্তর্গত আদি সন্তোষপুর এলাকায় এক তৃণমূল নেতার খুনের ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে গোটা এলাকা জুড়ে । জানা গিয়েছে ৪৬ বছর বয়সী নেপাল সাহা নামের ওই তৃণমূল নেতা কান্দি থানার অন্তর্গত দুর্গাপুর এলাকা থেকে বাড়ি সন্তোষপুর যাবার পথে দুষ্কৃতীদের অতর্কিত হামলায় প্রাণ হারান। জানা গিয়েছে তৃণমূল নেতা নেপাল সাহার একটি রেশন দোকান ছিল ।

শুক্রবার রাতে রেশন দোকান বন্ধ করে বাড়ি যাবার পথেয় দুষ্কৃতীদের হামলার শিকার হয় নেপাল সাহা, তৃণমূল নেতা নেপাল সাহার মৃত্যুর ঘটনা জানাজানি হতেই ঘটনাস্থলে কান্দি থানার পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতাল মর্গে পাঠায় ময়নাতদন্তের জন্য, জানা গিয়েছে নেপাল সাহা প্রাক্তন তৃণমূল পঞ্চায়েত সদস্য এবং বর্তমানে তার স্ত্রী ওই এলাকার পঞ্চায়েত সদস্যা ।

কোন রাজনৈতিক আক্রোশের ফলে এই খুন বলে মনে করছে তৃণমূল নেতা নেপাল সাহার পরিবারের সদস্যরা । যদিও এখনো রাজনৈতিক আক্রোশের ফলে এই খুন স্বীকার করেনি তৃণমূল নেতৃত্ব তবে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তৃণমূল নেতৃত্ব এবং পরিবারের সদস্যরা। তৃণমূল নেতা নেপাল সাহার খুনের ঘটনায় শোকে কাতর পরিবারের সদস্যরা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করে দোষীদের তল্লাশি চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *