মুর্শিদাবাদের খড়গ্রামে হারিয়ে যাওয়ার চার দিন পর শিশুর পচা গলা মৃতদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মুর্শিদাবাদ :: হারিয়ে যাওয়ার চার দিন পর শিশুর পচা গলা মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হল মুর্শিদাবাদের খড়গ্রামে। জানা গিয়েছে ১লা জুলাই অর্থাৎ রথের দিন সকালে রথ তৈরি করবার জন্য কাগজ কিনতে বাড়ি থেকে বেরোয় মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা নরেন দাসের ছেলে ১১ বছর বয়সি জয় দাস নামের ওই শিশু ।

তারপর থেকেই ওই শিশু নিখোঁজ ছিল। পরিবারের পক্ষ থেকে খড়গ্রাম থানায় লিখিত অভিযোগ করা হয় ওই শিশু নিখোঁজ প্রসঙ্গে। পুলিশ প্রশাসনের পাশাপাশি পরিবারের পক্ষ থেকে চার দিন ধরে খোঁজ চালানো হয় শিশুর |

তবে শিশুর খোঁজ মেলে নি। রবিবার সকালে গ্রামবাসীরা মোহাম্মদপুর গ্রামের একটি বাঁশ বাগানে ওই শিশুর পচা গোলাম মৃতদেহ দেখতে পায় ।

পরিবারকে খবর দেয়া হলে ঘটনাস্থলে পরিবারের সদস্যরা ছুটে আসে এবং দেহ সনাক্ত করে, পরে খড়গ্রাম থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য পাঠায়। শিশুর পচা গলা মৃতদেহ উদ্ধারের ঘটনায় গ্রামবাসীদের মধ্যে চাঞ্চল্য এবং আতঙ্কের সৃষ্টি হয়েছে ।

পাশাপাশি কান্নায় ভেঙে পড়েছে গোটা পরিবার। সামগ্রিক ঘটনা তদন্ত ইতিমধ্যেই শুরু করেছে খড়গ্রাম থানার পুলিশ এবং খতিয়ে দেখছে কি কারণে ওই শিশুর মৃত্যু হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *