ময়নায় শ্বশুরের অণ্ডকোষ ছিঁড়ে গ্রেফতার পুত্রবধূ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ময়না :: বাপের বাড়ি যেতে চেয়েছিলেন পুএবধূ। কিন্তু তাঁর স্বামী নিষেধ করেন। সেই নিয়ে বচসার সময় রাগে এক টানে শ্বশুরের অণ্ডকোষ ছিঁড়ে দিলেন গৃহবধূ। অবশেষে গ্রেফতার হল ওই পুএবধু। ঘটনাটি ঘটছে পূর্ব মেদিনীপুর জেলার ময়না নারকেলদাহা গ্রামে।

ধৃত পুএবধু শিখা হাইত। মঙ্গলবার ধৃতকে তমলুক আদালতে পেশ করে ময়না থানার পুলিশ। বিচারক তার ১৪ দিনের জেল হেফাজতে নির্দেশ দেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে , পূর্ব মেদিনীপুর জেলার ময়নার বাকচা গ্রামে বাপের বাড়িতে মাংস রান্না হচ্ছে বলে খবর পান গৃহবধূ শিখা হাইত । ফোনে তিনি স্বামীকে বাপের বাড়ি যাওয়ার অনুমতি চাইলে স্বামী জানান বাপের বাড়ি যাওয়ার প্রয়োজন নেই। তিনি মাংস নিয়ে আসছেন।

কিন্তু বাপের বাড়ি যেতে না পেরে ক্ষিপ্ত হয়ে ওঠেন ওই গৃহবধূ। সেই সময়ে শ্বশুর বাড়ির লোকেদের উদ্দেশ্যে কুকথা শুরু করেন। অভিযোগ, শ্বশুর তাঁকে এই ধরনের কথা বলতে নিষেধ করলে এক টানে তিনি শ্বশুরের অণ্ডকোষ ছিঁড়ে নেন ওই পুএবধু বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দরা ছুটে এসে গুরুতর আহত অবস্থায় শ্বশুরকে তমলুক হাসপাতালে ভর্তি করেন।

এখন আশাঙ্খজনক অবস্থায় চিকিত্‍সাধীন। ঘটনার পর প্রতিবেশীরা গৃহবধূকে বেঁধে রাখলেও তিনি কোনক্রমে বাঁধন খুলে বাপের বাড়ি পালান। পরে শ্বাশুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর রাতভর অভিযান চালিয়ে পুলিশ ওই পুএবধুকে গ্রেফতার করে।ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 − one =