যুবতীর অশ্লীল ছবি বিভিন্ন জায়গায় পোস্ট করে যুবতীকে ব্ল্যাকমেইন করার চেষ্টা এক যুবকের যুবকের শাস্তি চেয়ে থানার দারস্থ যুবতী পরিবার।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: এক যুবতীর অশ্লীল ছবি যুবতীর বিভিন্ন বান্ধবীদের কাছে ও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে যুবতীকে ব্ল্যাকমেইল করার চেষ্টা শান্তিপুরের এক যুবক। দীর্ঘদিন একই ঘটনা ঘটতে থাকায় যুবতী প্রশাসনের দারস্থ হবে বলে জানালে উল্টো যুবতীকে অকথ্য ভাষায় হুমকি অভিযুক্ত যুবকের।

অবশেষে রবিবার যুবকের শাস্তি চেয়ে শান্তিপুর থানার দ্বারস্থ যুবতী ও তার পরিবার। জানা যায় গত ৬ মাস আগে নদীয়ার নবদ্বীপের এক যুবতীর সাথে ফেসবুকে আলাপচারিতা হয় শান্তিপুরের ময়ূখ কুণ্ডু নামে এক যুবকের। জানা যায় ওই যুবকের ডাকনাম (হ্যাপি) ।

অভিযোগ গত কয়েকদিন ধরে ওই যুবক নবদ্বীপের ওই যুবতীর অশ্লীল ছবি সোশ্যাল মিডিয়া ও ওই যুবতীর বিভিন্ন বান্ধবীকে পোস্ট করতে থাকে। ঘটনা নজরে আসতেই মানসিক অবসাদে ভোগে ওই যুবতী |

এরপর ওই যুবতী সমস্ত ঘটনা তার পরিবারকে জানায়। পরিবার ওই যুবকের সাথে যোগাযোগ করলে পরিবারকে উল্টো অকথ্য ভাষায় হুমকি দেয় যুবক ময়ূখ কুন্ডু ।

এছাড়াও যুবতীকেও ফোন করে অশ্লীল ভাষায় গালাগালি করে। শুধু তাই নয়, পুলিশ আমার কিছুই করতে পারবে না বলে হুমকি দেয় ওই যুবক। এরপর যুবতীর মানসিক অবস্থা দেখে ধৈর্য হারায় যুবতীর পরিবার, অবশেষে রবিবার নবদ্বীপ থেকে যুবতীকে সাথে নিয়ে শান্তিপুর থানার দারস্থ হয় যুবতীর পরিবার ।

এরপর অভিযুক্ত যুবকের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে, পাশাপাশি কৃষ্ণনগর সাইবার ক্রাইম থানাতেও লিখিত অভিযোগ দায়ের করে যুবতীর পরিবার। পরিবার জানায় ওই যুবক বিভিন্ন সময়ে ফোন করে ড্রাগস, গাজা, অন্যান্য নেশাদ্রব্য জিনিসের কারবার করে বলে জানায়।

আপনারা আমার কিছুই করতে পারবেন না সব আমার কেনা আছে এই ভাষাতে হুমকি দেয় প্রতিনিয়ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *