রবিরসন স্ট্রিট এর ছায়া এবার চুঁচুড়ায়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: চুঁচুড়া :: রবিবার ৩,সেপ্টেম্বর :: রবিরসন স্ট্রিট এর ছায়া এবার চুঁচুড়ায়। আনুমানিক দিন চারেক ধরে বৌদির দেহ আগলে বসে রইল ১৩ বছর বয়সী ননদ। ঘটনায় যথেষ্ট চাঞ্চল্য চুঁচুড়ার ধরমপুর মহিষমর্দিনী তলায়।

ঘটনায় জানা যাচ্ছে মৃত দ্বীপ মালা কুমারী বয়স ৩২। স্বামী সনু কুমার সিং ও তেরো বছর বয়সী ননদের সাথে ঐ বাড়িতে ভাড়া থাকতেন। বাড়ি মালিক কৃষ্ণকান্ত ঘোষ জানান দীর্ঘ একমাস ধরে ভাড়ায় এসেছিলেন তারা। খুব একটা বাইরে বেরোতেন না। কারো সাথে মিশতেনও না।

আজ হঠাৎ ওই ঘর থেকে পচা দুর্গন্ধ বেরোতে পুলিশে খবর দেওয়া হয় । ঘটনাস্থলে পুলিশ এসে দেহটিকে চুঁচুড়া সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পরিচয় পত্র দেখে জানা যাচ্ছে তারা বিহার বেগুসারাইয়ের বাসিন্দা |

নাবালিকা হওয়ার কারণে তার ছবি না দেখাতে পারলেও, তার সাথে কথা বলে জানা যায় মৃত মহিলা তার বৌদি ছিলেন। তার দাদা সনু নাকি আজকেই তালা মেরে গিয়েছিলেন।

মৃতদেহ দেখে যেটা আনুমান করা যাচ্ছে বেশ কয়েকদিন হল মৃত্যু হয়েছে ওই মহিলার, তাহলে আজ যখন সনু দরজায় তারা মেরে গেলেন, তখন কি তিনি ব্যাপারটা জানতেন না? তদন্তে নেমেছে চুঁচুড়া থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *