লোকাল ট্রেনের সিটের নিচে সদ্যোজাত কন্যা সন্তান ! চাঞ্চল্য হাওড়ার বামুনগাছিতে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: লোকাল ট্রেনের সিটের নিচ থেকে উদ্ধার হলো এক সদ্যোজাত কন্যা সন্তান। শুক্রবার দুপুরে হাওড়ার লিলুয়া বামুনগছি কারশেডে ওই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

জানা গেছে, এদিন কারশেডে বর্ধমান লোকাল আসার পর সাফাই করার সময় রেলকর্মীরা দেখতে পান ওই সদ্যোজাতকে।সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় আরপিএফ এবং রেলের চাইল্ড লাইনে।

কন্যা শিশুটিকে উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।সেখানেই তার চিকিৎসা চলছে। হাওড়ার ডিআরএম মনীশ জৈন জানান, খবর পেয়েই তারা শিশুটির চিকিৎসার দ্রুত ব্যবস্থা করেন।

অক্সিজেন সাপোর্টে শিশুটিকে রাখা হয়েছে। তার বাবা মায়ের খোঁজ চালানো হচ্ছে। শিশুটিকে কেন ফেলে রেখে যাওয়া হলো সেটাও খতিয়ে দেখা হচ্ছে।রেলের চাইল্ড লাইনের কাউন্সিলর মৌলি চক্রবর্তী জানান, এর আগেও সদ্যোজাত কন্যা সন্তান উদ্ধার হয়েছে। সেক্ষেত্রে তদন্তে দেখা গিয়েছে কন্যা সন্তান হওয়া কিংবা অবাঞ্চিত সন্তান হবার কারণেই এভাবে ফেলে চলে যাওয়া হয়েছে।এক্ষেত্রেও সেরকম কোনও কারণ থাকতে পারে।

এদিন উদ্ধার হওয়া শিশুটি সুস্থ হবার পর চাইল্ড ওয়েল ফেয়ার কমিটিতে পাঠানো হবে। সেখান থেকে যেরকম নির্দেশ দেওয়া হবে শিশুটিকে সেভাবে নিরাপদ আশ্রয়ে রাখা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *