শনিবারের পর রবিবারও চুরির ঘটনা ঘটলো বর্ধমানের সাধনপুর সরকারি আবাসনে – নিষ্ক্রিয় পুলিশ

উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: শনিবারের পর রবিবারোও চুরির ঘটনা ঘটলো বর্ধমানের সাধনপুর সরকারি আবাসনে। শুক্রবার রাতে আবাসনের তিনটি ফ্ল্যাটে চুরি হয়। শনিবার সকালে ঘটনাটি প্রকাশ্যে আসে। রবিবার সকালে আরও একটি বাড়িতে চুরি হয়েছে। অন্য একটি বাড়িতে চুরির চেষ্টা হয়। মোট পাঁচটি বাড়িতে চুরির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় আবাসনে।

শনিবার রাতে আবাসনের একটি বাড়িতে চুরি হয়। বারান্দার দিকে দরজা ভেঙে লুটপাট চালায় দুস্কৃতিরা। অন্য একটি বাড়িতে চুরির চেষ্টা হয়। ঘটনার খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ গিয়ে তদন্ত শুরু করেছে।

আবাসনের ডি ১ ব্লকে অমিত গিরি নামে একজনের বাড়িতে চুরি হয়। তিনি বর্ধমান উন্নয়ন সংস্থার জুনিয়র টাউন প্ল্যানার পদে রয়েছেন৷ তিনি শুক্রবার রাতে কলকাতার মহেশতলায় নিজের বাড়ি গিয়েছিলেন। রবিবার রাতে প্রতিবেশীরা দেখেন অমিতবাবুর বাড়ির দরজা ভাঙা। খবর পেয়ে সোমবার সকালে বর্ধমান ফিরে আসেন অমিতবাবু। এসে দেখেন বারান্দার দিকে দরজা ভেঙে ভিতরে ঢুকে দুস্কৃতিরা লুটপাট চালায়। আলমারির তালা ভেঙে নগদ অর্থ ও সোনাদানা চুরি হয়।

অমিতবাবু বলেন, সব মিলিয়ে তার লক্ষাধিক টাকার চুরি হয়েছে। অন্যদিকে, আর ৩ ব্লকেও একটি বাড়িতে চুরির চেষ্টা হয়। বাড়ির মালিক ট্রেজারী অফিসার ভরত মন্ডল বিরাটিতে ছিলেন। দ্বিতীয় তলার তার বাড়ির বারান্দার দরজার ভাঙা হয়। কিন্তু তার বাড়িতে চুরি হয়নি বলেই তার দাবী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *