শহর কলকাতায় ফের খুন। সাতসকালে চিৎপুরে যুবককে ধারালো অস্ত্রের কোপ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা  ::  শুক্রবার ২৪,নভেম্বর ::  শহর কলকাতায় ফের খুন। সাতসকালে সকাল সাড়ে ৮ টায় চিৎপুরে যুবককে ধারালো অস্ত্রের কোপ। চিৎপুর থানার অন্তর্গত এলাকা ৭ নম্বর কৃষ্ণলাল দাস রোডে অর্থাৎ চিৎপুর রেল ব্রিজের কাছাকাছি এলাকায় দুই যুবকের মধ্যে বচসা, হাতাহাতি হয়। বচসা চলাকালীন এক যুবককে ধারালো অস্ত্রের কোপ আরেক যুবকের।
আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় শেখ দিলাবরকে। পরে মৃত্যু হয় ওই যুবকের। কী কারণে হামলা, খতিয়ে দেখছে পুলিশ। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন চারজন। তার মধ্যে এই ঘটনার মূল অভিযুক্তকে আটক করেছে পুলিশ। অর্থাৎ আটক এক । বাকিরা পলাতক ।
প্রত্যক্ষদর্শীদের দাবি, সকাল সাড়ে ৮ টা নাগাদ দুই যুবকের মধ্যে গন্ডগোল চলাকালীন আচমকা ধারালো অস্ত্র দিয়ে একজন অপরজনের গলায় কোপ মারেন। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন যুবক। চিৎপুর থানার পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে যান বেসরকারি হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃত ব্যক্তির নাম – শেখ দুলারা (২৭) ।
স্থানীয়দের অভিযোগ, এই এলাকার ড্রাগস/ মাদক জাতীয় দ্রব্য বিক্রি হত। পুলিশ কোনরকম ব্যবস্থা নিত না । এখানেই বাইরের লোক এসে, ড্রাগস নিতো। স্থানীয়রা এ অভিযোগ করছেন ড্রাগস নিয়ে নিজেদের মধ্যে হাতাহাতি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 5 =