শাহজাহান মমতার আশ্রয় রয়েছে ,কালীঘাটে হানা দিলেই পেয়ে যাবেন – দাবী শুভেন্দুর

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ডহারবার :: শনিবার ১০,ফেব্রুয়ারি :: লক্ষ্য ২০২৪ এর লোকসভা নির্বাচন। ২০২৪ এর লোকসভা নির্বাচনের হটস্পট হতে চলেছে ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্র। মূলত ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রে আইএসএফের প্রার্থী হচ্ছে ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকী। অন্যদিকে ডায়মন্ডহারবারের সাংসদ তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এবার কার্যত লোকসভা নির্বাচনে রাজনৈতিক মহলের লক্ষ্য ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্র। এখনো পর্যন্ত ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্র থেকে বিজেপি প্রার্থীর নাম এখনো পর্যন্ত সামনে আসেনি। কিন্তু লোকসভা নির্বাচনের আগে ভোট ময়দানে নেমে পড়েছে গেরুয়া শিবির। শনিবার এই লোকসভা কেন্দ্রের আমতলাতে একটি জনসভা করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মূলত এই জনসভা থেকে রাজ্য সরকারকে কার্যত তুলধনা করলেন নন্দীগ্রামের বিধায়ক ।

একের পর এক দুর্নীতি ইস্যু নিয়ে রাজ্য সরকারকে তীর বিদ্ধ করতে ভুলেননি পোড় খাওয়া শুভেন্দু । সকল মন্ডল সভাপতিকে নিজের হাতে সম্বর্ধনা জ্ঞাপন করেন। এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির সভানেত্রী অগ্নিমিত্রা পল , বিজেপির সাংগঠনিক জেলার সভাপতি অজিত সরদার। উপস্থিত ছিলেন ডায়মন্ডহারবার বিধানসভার প্রাক্তন বিধায়ক দীপক কুমার হালদার। এছাড়াও উপস্থিত ছিলেন বিজেপির শীর্ষস্থানীয় নেতৃত্বরা।

এদিন শুভেন্দু অধিকারী বলেন, নাগরিকত্ব আইন পাস হলে সবচেয়ে বেশি সুবিধা পাবে, মতুয়া সম্প্রদায়ের মানুষজন এরা। আগে মতুয়া সম্প্রদায়ের মানুষজনকে একাত্তরের জমির দলিল দেখাতে হতো কিন্তু এই নাগরিকত্বের আইন পাস হলে সেই দলিল আর দেখাতে হবে না। বাংলাদেশ থেকে যে সকল হিন্দুরা দেশভাগের জ্বালা নিয়ে ভারতবর্ষে চলে এসেছিল তাদেরকে এই আইনের মাধ্যমে স্বীকৃতি দেয়া হবে।

এর পাশাপাশি তিনি সন্দেশখালীর বেতাজ বাদশা শেখ শাহজাহান প্রসঙ্গে তিনি বলেন, শেখ শাহজাহান মমতা ব্যানার্জির আশ্রয় রয়েছে। কালীঘাটে রেড করুক তাহলে পেয়ে যাবেন শাহজাহানকে। প্রতিদিন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মধ্যাহ্নভোজন ও নৈশ ভোজন করছে শাহজাহানের সাথে। শিবু হাজরা প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন শিবু হাজরাকে গ্রেফতার করতে হবেনা । শিবু হাজরাকে জনগণই গ্রেফতার করে নেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × one =