সাত বছরের শিশুকন্যাকে ধর্ষণের ঘটনায় উত্তাল কাঁথি , অভিযুক্তকে গ্রেফতার করতে গড়িমাসী অভিযোগ বিজেপির

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাঁথি :: গত সোমবার (১৮ ই এপ্রিল) দুপুরে কাঁথির পদ্মপুকুরিয়া এলাকায় মাসীর বাড়িতে বেড়াতে আসে কাঁথি থানার চালতি গ্রাম পঞ্চায়েতের ফুলবানি এলাকায় বাসিন্দা শঙ্কর দিন্দা । এরপর সেখানে ফাকা মাঠে মদ্যপান করে শঙ্কর দিন্দা সহ বন্ধু বান্ধবরা।এদিকে ওই শিশুকন্যার মা কয়েক বছর আগে স্বামীকে ছেড়ে অন্যত্র বিবাহ করেন। ঠাকুমার কাছেই থাকতো ওই ৭ বছরের শিশুকন্যা। ওই শিশুকন্যাকে মোবাইলের প্রলোভন দেখিয়ে যৌন হেনস্থার করে ওই যুবক। এরপর শিশুকন্যাটি বাড়িতে অসুস্থ হয়ে পড়ে। তারপরে শিশুকন্যার রক্তক্ষরণ শুরু হয়।

পরিবারের লোকেরা দ্রুত উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি করেন। অভিযুক্ত শাস্তির দাবিতে সোচ্চার হোন পরিবার থেকে এলাকার বাসিন্দারা। কিন্তু কাঁথি মহিলা থানায় অভিযোগ জানালেও পুলিশ প্রথমেই অভিযুক্তকে গ্রেফতার করতে আগ্রহ দেখায়নি বলে অভিযোগ।অভিযুক্ত যুবকের গ্রেফতার দাবিতে সোচ্চার হন এলাকার কাউন্সিলর থেকে বিজেপির মহিলা মোর্চার সদস্যরা। অবশেষে টনক নড়লো পুলিশের।

শনিবার রাত সন্ধ্যায় কাঁথি শহরের সেন্ট্রাল বাসস্ট্যাণ্ড থেকে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। কাঁথি মহিলা থানার পুলিশ জানিয়েছে অভিযুক্ত যুবক শঙ্কর দিণ্ডা। তার বাড়ি কাঁথি থানার চালতি গ্রাম পঞ্চায়েতের ফুলবানি এলাকায় বাসিন্দা। রবিবার অভিযুক্তকে কাঁথি মহকুমা আদালতে তোলা হয়।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *