সিবিআইয়ের কাছে ২০১৪ সালে প্রাথমিকে নিয়োগ সংক্রান্ত নথিপত্র জমা করলেন হুগলি জেলা প্রাথমিক শিক্ষা সংসদের সভাপতি শিল্পা নন্দী।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: চুঁচুড়া :: ২রা,মে :: সিবিআইয়ের কাছে ২০১৪ সালে প্রাথমিকে নিয়োগ সংক্রান্ত নথিপত্র জমা করলেন হুগলি জেলা প্রাথমিক শিক্ষা সংসদের সভাপতি শিল্পা নন্দী। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাটি তলব করায় নিজাম প্যালেস যান তিনি।

যদিও সে সময় তাঁকে কী জিজ্ঞাসাবাদ করা হয়েছে, সে বিষয়ে মন্তব্য করেননি হুগলি জেলার সংসদ সভাপতি। পরে তিনি জানান, বিচারাধীন হওয়ায় এ বিষয়ে মন্তব্য করবেন না।

হুগলি জেলার সংসদ সভাপতি জানিয়েছেন, ২০১৪ সালে প্রাথমিকের নিয়োগ সংক্রান্ত যে নথিপত্র তাঁর কাছ থেকে চেয়েছিল সিবিআই সে সমস্ত নথি জমা করেছেন তিনি। তবে তাঁর সিবিআই দফতরে হাজির হওয়াকে কেন্দ্র করে জল্পনা তৈরি হয়েছিল। ২০১৪ সালে যে সময় প্রাথমিকে নিয়োগ নিয়ে দুর্নীতির অভিযোগ উঠেছে, সে সময় অবশ্য সংসদের সভাপতি ছিলেন না শিল্পা।

সে সময় হুগলি জেলার এই সংসদের সভাপতির পদে ছিলেন নির্মলেন্দু অধিকারী। সিবিআই দফতরে তাঁকে বিশেষ কিছুই জিজ্ঞাসা করা হয়নি বলে দাবি শিল্পার। সিবিআইয়ের কাছে তিনি কী কী নথিপত্র বা তথ্য জমা করেছেন, সেটি গোপনীয় বিষয় বলেও জানিয়েছেন। তাঁর কথায়, ‘‘যা হয়েছে, তা বিচারাধীন বিষয়। তা নিয়ে আমি মন্তব্য করতে পারব না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *