সুন্দরবন উন্নয়ন মন্ত্রীর নামে এলাকা জুড়ে পোস্টার। পোস্টার বিতর্ককে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: সাগর :: ২৩শে, মার্চ :: পঞ্চায়েত ভোটের আগে আবারো অস্বস্তির মুখে রাজ্যের শাসক দল । সুন্দরবন উন্নয়ন মন্ত্রীর নামে এলাকা জুড়ে পোস্টার। পোস্টার বিতর্ককে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে, দক্ষিণ ২৪ পরগনার গঙ্গাসাগরে।

বৃহস্পতিবার গঙ্গাসাগর বিধানসভা কেন্দ্রের কচুবেড়িয়ার বিভিন্ন বাজারে দেখা গেলো রাজ্যের সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরা ও সাগরের দুই তৃণমূল নেতার বিরুদ্ধে দুর্নীতির পোস্টার। এই পোস্টারকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা। পোস্টারে লেখা আছে শিক্ষক নিয়োগ দুর্নীতিতে বিপুল অংকের টাকা আর্থিক দুর্নীতি করেছে রাজ্যের সুন্দরবন উন্নয়নমন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরা সহ সন্দীপ পাত্র ও তপন গুড়িয়া নামে দুই তৃণমূল নেতা।

যদিও এই পোস্টার কে বা কারা লাগিয়েছে এখন পর্যন্ত জানা যায়নি কিন্তু পোস্টারে উল্লেখ করা আছে সৌজন্যে সাগরদ্বীপবাসী। এই পোস্টারকে ঘিরে শুরু হয়েছে জল্পনা। সিপিএম নেতা বিধান দাস তিনি বলেন ,২০১১ সাল থেকে একের পর এক দুর্নীতিতে হাত পাকিয়েছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। নিয়োগ দুর্নীতিতে কার্যত শীর্ষে রয়েছে রাজ্যের শাসক দল।

একের পর এক দুর্নীতিতে নাম জড়িয়েছে রাজ্যের শাসক দলের তাবর তাবর নেতাদের। অযোগ্যদের ঘুরপথে চাকরি দিয়েছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। অযোগ্যদের চাকরি অবিলম্বে বাতিল করে যোগ্য যারা রয়েছে সেই যোগ্য প্রার্থীদের চাকরি দিক আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *