স্কুলের ছাত্র-ছাত্রী ও এলাকা বাসি সহযোগিতায় এই স্কুলের সামনে ধর্না দিয়েছেন ও স্কুল গেটের তালা খুলতে দেওয়া হয়নি , যাতে এই শিক্ষক এই গ্রামের স্কুলে শিক্ষকতা করে যেতে পারেন।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বহরমপুর :: বহরমপুরের হিকমপুর উচ্চ বিদ্যালয়।১৯৬৮ সালে স্থাপিত তখন থেকেই পঠন পাঠনের মান ভালো হলেও আজ এই স্কুলের পঠন পাঠনের মান ও পরিবেশ বর্তমানে খুবই উন্নত। এর পাশাপাশি এই অঞ্চলের উন্নয়নও এই স্কুলকে ঘিরে বলে মনে করছেন এই স্কুলের ছাত্র অভিভাবক ও গ্রাম বাসিরা।

তাদের কথায় প্রধান শিক্ষক গত চোদ্দ বছর ধরে একভাবে এই স্কুলের পাশাপাশি এই অঞ্চলের বহু সেবামূলক কাজের সাথে এলাকার উন্নয়ন ঘটিয়েছেন। একদিকে যেমন স্কুলের চোখ ধাঁধানো পরিবেশ গঠন করেছেন তেমনি গ্রামের উন্নয়নেও হাত লাগিয়েছেন।

আগামি কয়েক দিন এর মধ্যে এই প্রধান শিক্ষক বদলি হয়ে যাবেন শুনতে পেরে এলাকার মানুষ অভিভাবক ও ছাত্ররা মর্মাহত ও হতাশায় ভূগছেন। যে কোন ভাবেই এই শিক্ষক কে যেতে দিতে চাইছেন না তারা। তাই আজ সকালে স্কুলের ছাত্র-ছাত্রী ও এলাকা বাসি সহযোগিতায় এই স্কুলের সামনে ধর্না দিয়েছেন ও স্কুল গেটের তালা খুলতে দেওয়া হয়নি , যাতে এই শিক্ষক এই গ্রামের স্কুলে শিক্ষকতা করে যেতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *