হলদিয়ার ভবানীপুর থানায় হাজিরা দিতে এলেন শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ শ্যামল আদক, একাধিক টেণ্ডার দুর্নীতির অভিযোগ উঠেছে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হলদিয়া :: হলদিয়া পুরসভার টেণ্ডার দুর্নীতির মামলায় অবশেষে তদন্তকারীদের মুখোমুখি হলেন শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ হলদিয়া পুরসভা প্রাক্তন পুরপ্রধান শ্যামল আদক। মঙ্গলবার দুপুর ২ নাগাদ হলদিয়া পুরসভার টেণ্ডার দুর্নীতির অভিযোগে অভিযুক্ত শ্যামল আদক হাজির হলেন ভবানীপুর থানায়।

দুর্নীতি মামলায় প্রাক্তন পুরপ্রধান শ্যামল আদককে পুলিশ গ্রেফতার করতে পারবে না। তন্তের কারণে জিজ্ঞাসাবাদ চালাতে পারবে। হাইকোর্টের নির্দেশে রক্ষাকবচ রয়েছে হলদিয়া পুরসভার প্রাক্তন পুরপ্রধান শ্যামল আদক।

একাধিকবার এই মামলায় তাঁকে তলব করা হয়েছে। কিন্তু বারবার হাজিরা এড়িয়ে গিয়েছেন তিনি। পরে হাইকোর্টের দ্বারস্থ হন প্রাক্তন পুরপ্রধান শ্যামল আদক। সেই মামলারই শুনানি ছিল সোমবার। এর আগে শ্যামল আদকের নামে হুলিয়াও জারি করা হয়েছিল। হলদিয়া ও কলকাতা সর্বত্রই হুলিয়া জারি হয়। অভিযোগ উঠেছিল অভিযোগের পরই গা ঢাকা দেন তিনি।

তদন্তকারীরা দিল্লিতে রয়েছেন শ্যামল আদক এমনটাই সূত্র মারফত খবর পান। সেখানেও তল্লাশি চালান তদন্তকারীরা। কিন্তু কোথাও হদিস পাননি তদন্তকারীরা। অবশেষে হাইকোর্টের দ্বারস্থ হন শ্যামল আদক। হাইকোর্ট রক্ষাকবচ দেন৷ তদন্তে সহযোগিতা করতে হবে কিন্তু পুলিশ তাকে গ্রেফতার করতে পারবে না। এমনই নির্দেশ পাওয়ার পর মঙ্গলবার ভবানীপুর থানায় এসে হাজির দেন শ্যামল আদক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *