হলদিয়া ডক ইন্সটিটিউটের পরিচালন কমিটির নির্বাচনে শেষ হাসি হাঁসলো বাম কংগ্রেস জোট।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হলদিয়া :: ২৭শে, মার্চ :: চাকরির নিয়োগ দুর্নীতিতে অস্বস্তিতে শাসক দল তৃণমূল কংগ্রেস। তারপরেও রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী জেলায় ধাক্কা খেলো শাসক দল তৃণমূল কংগ্রেস। হলদিয়া ডক ইন্সটিটিউটের পরিচালন কমিটির নির্বাচনে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস ও বিরোধী দল বিজেপি খাতা খুলতে পারলো না।

হলদিয়া পুর নির্বাচনের আগে এই এই ভোটের রেজাল্ট রাজনৈতিক মহলে ব্যাপক শোরগোল পড়েছে। এই ভোটকে গুরুত্ব দিতে নারাজ শাসক দল তৃণমূল কংগ্রেস। ভোটের ফলাফল নিয়ে হাতিয়ার করে হলদিয়া পুর নির্বাচনে মাঠে নামার হুঁশিয়ারি দেন বিরোধীদল বাম কংগ্রেস জোট।

সূএের খবর, শনিবার সকাল থেকে হলদিয়া ডক ইন্সটিটিউটের পরিচালন কমিটির নির্বাচনে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। রাজ্য পুলিশ ও সিআইএসএফের ঘেরাটোপে এদিন ভোট দিলেন বন্দরের স্থায়ী শ্রমিক, কর্মচারী ও আধিকারিকরা।

বন্দরের নির্বাচনে এবার তৃণমূল, বাম ও কংগ্রেস জোট এবং বিজেপির ত্রিমুখী লড়াই হয়। মোট ভোটার সংখ্যা ৭৩৭জন হলেও, এদিন ভোট দিয়েছেন ৬৯৪ জন। এবার মূলত হাড্ডাহাড্ডি লড়াই হয় তৃণমূল ও বাম-কংগ্রেস জোটের। কিন্তু শেষ হাসি হাসেন বাম কংগ্রেস জোট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *