হাসপাতালের ছাদে রান্না হচ্ছে হাঁড়ি হাঁড়ি বিরিয়ানি। বিজেপি প্রার্থীর উদ্যোগেই এই বিরিয়ানি রান্নার আয়োজন বলে অভিযোগ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোলকাতা :: রবিবার পুরভোটের সকাল থেকে দফায় দফায় উত্তেজনা তৈরি হয়েছে কলকাতার বিভিন্ন ওয়ার্ডে। এরই মধ্যে ধরা পড়ল এক অন্য ছবি। হাসপাতালের ছাদে রান্না হচ্ছে হাঁড়ি হাঁড়ি বিরিয়ানি। বিজেপি প্রার্থীর উদ্যোগেই এই বিরিয়ানি রান্নার আয়োজন বলে অভিযোগ ২৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থীর।

আয়োজকদের দাবি, হাসপাতালের রোগী ও কর্মীদের জন্য রান্না হচ্ছে বিরিয়ানি। ৫০ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী সজল ঘোষের দেওয়া অর্ডারেই এই বিরিয়ানি রান্না হচ্ছে বলে জানাচ্ছে ক্যাটারার সংস্থা। ঘাসফুল শিবিরের দাবি, উত্তর কলকাতায় ভোট প্রভাবিত করতেই বিরিয়ানি খাওয়ানোর ব্যবস্থা করা হচ্ছে।

এ দিন বিরিয়ানি রান্নার ছবি ধরা পড়েছে ২৮ নম্বর ওয়ার্ডে জে এন রায় আয়ুর্বেদিক হাসপাতালের ছাদে। অন্তত ৮ হাঁড়ি বিরিয়ানি রান্না হয়েছে বলে অভিযোগ। তৃণমূল প্রার্থী অয়ন চক্রবর্তীর দাবি, উত্তর কলকাতায় সব বুথে এজেন্ট দিতে পারেনি বিজেপি। যেখানে এজেন্ট দেওয়া সম্ভব হয়েছে, সেই সব ওয়ার্ডে বিরিয়ানি পাঠানোর জন্য এই ব্যবস্থা করা হয়েছে। বিজেপি প্রার্থী অমিয় হাজরার দাবি, এর সঙ্গে ভোটের কোনও সম্পর্ক নেই।

ক্যাটারার সংস্থার কর্ণধার তপন মহাপাত্র সরাসরি জানিয়েছেন ৫০ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী সজল ঘোষের নাম। তিনি জানান, সজল ঘোষই এই বিরিয়ানির অর্ডার দিয়েছেন। তবে ওই সংস্থার দাবি, হাসপাতালে ২৬ জন রোগী রয়েছেন ও ১৫০ জন কর্মী, তাঁদের জন্যই রান্না হচ্ছে এই বিরিয়ানি। এই প্রসঙ্গে সজল ঘোষের বক্তব্য, বিরিয়ানিই রান্না হচ্ছে, এটা তো বিস্ফোরক নয়, খাবার।

তাঁর দাবি, এতে কোনও অসুবিধা থাকার কথা নয়। তবে এই দাবি মানতে নারাজ তৃণমূল। তাঁদের অভিযোগ, বিজেপি ভোট প্রভাবিত করার চেষ্টা করছে। বিজেপির আরও দাবি, ৫০ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী কেন ২৮ নম্বর ওয়ার্ডে ভোট প্রভাবিত করার চেষ্টা করবেন? ভোট প্রভাবিত করা বিজেপির সংস্কৃতি নয় বলেও দাবি করেছে গেরুয়া শিবির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *